Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩ জুন, ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠবে ভারত? ভবিষ্যদ্বাণী কিংবদন্তির

 

T-20-World-Cup-Predictions

সমকালীন প্রতিবেদন : গতবছর একদিনের বিশ্বকাপের আগে আমরা একটি প্রেডিকশনে জানিয়েছিলাম যে, ভারত ফাইনাল খেলতে পারে। আইপিএল শুরুর আগেও আমরা দেখিয়েছি কেকেআর-এর ফাইনালে ওঠার সম্ভাবনা। আর এবার শিয়রে টি-টোয়েন্টি বিশ্বকাপ। 

তাই টুর্নামেন্ট শুরুর মুখে আমরা দেখবো এবারের সম্ভাবনা কি বলছে। ২ জুন থেকে শুরু হচ্ছে আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪। ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকা যৌথভাবে আয়োজন করছে এই প্রতিযোগিতা। ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ টি-২০ বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারতীয় দল। 

ক্রিকেটের সবথেকে ছোট ও জনপ্রিয় ফর্ম্যাটের বিশ্বকাপকে ঘিরে বিশ্ব জুড়ে ক্রিকেটপ্রেমিদের মধ্যে বাড়ছে উন্মাদনা। কোন দেশ ফাইনালে উঠবে বা এবার চ্যাম্পিয়ন হতে পারে টি-২০ বিশ্বকাপে, তা নিয়েও বাড়ছে জল্পনা। এরইমধ্যে হয়ে গেল বড় ভবিষ্যদ্বাণী।

সম্প্রতি, দেশের এক ক্রিকেট কিংবদন্তি এই ভবিষ্যদ্বাণী করেছেন। আর এই কিংবদন্তি হলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাসকর।  টি-২০ বিশ্বকাপে কোন ২ দল ফাইনালে উঠতে পারে, তা নিয়ে নিজের মতামত জানিয়েছেন তিনি 

সম্প্রতি, একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে ভবিষ্যদ্বাণী করেছেন সানি। সুনীল গাভাসকর জানিয়েছেন, টি-২০ বিশ্বকাপের ফাইনালে ভারত বনাম পাকিস্তান হওয়ার কোনও সম্ভাবনা নেই। অর্থাৎ হাইভোল্টেজ ফাইনালের সম্ভাবনা তিনি দেখছেন না এই মুহূর্তে। তাহলে কেমন হবে এবারের বিশ্বকাপ ফাইনাল?

গাভাসকরের মতে, এবার টি-২০ বিশ্বকাপে একদিনের বিশ্বকাপ ফাইনালের পুনরাবৃত্তি হতে চলেছে। এই সাক্ষাৎকারে সুনীল গাভাসকর জানিয়েছেন সেই কথা। তিনি বলেছেন, 'আমার দুটো সেরা দল ভারত ও অস্ট্রেলিয়া। ওরাই ফাইনালে খেলবে বলে আমি মনে করি।' 

কিন্তু এবারেও কি ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে নতিস্বীকার করতে হবে মেন ইন ব্লু'কে? না, তেমনটা এবার নাও হতে পারে। কারণ, ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকার কন্ডিশনে ভারতীয় দল চ্যাম্পিয়ন হওয়ার বড় দাবিদার বলেও জানিয়েছেন সানি। তাই এই খবর ভারতীয় ফ্যানদের কাছে যে বিরাট বড় একটি সুখবর, তা বলাই যায়। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন