Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৯ মে, ২০২৪

স্টার্ক এবার বাইশ গজ থেকে বিদায় নিতে পারেন

 

Stark-can-retire

সমকালীন প্রতিবেদন : আইপিএল-এর ইতিহাসে সর্বকালের সর্বাধিক দামে মিচেল স্টার্ককে দলে নিয়েছিল কেকেআর। স্টার্কের প্রথম কয়েক ম্যাচের পারফরম্যান্স অবশ্য আশানুরূপ ছিল না। তারপরেই সমালোচনার সম্মুখীনও হন তিনি। তবে কয়েকটা ম্যাচ যেতেই নিজের জাত চেনান অজি পেসার। 

কোয়ালিফায়ার এবং ফাইনাল ম্যাচে তো স্টার্কের অবদান কোনদিনই ভুলবে না নাইট শিবির। আইপিএল ফাইনালে স্টার্ক শুরুতেই ম্যাজিক ডেলিভারিতে ফেরান অভিষেক শর্মাকে। বড় ম্যাচের বোলার যে স্টার্ক, সেটাই প্রমাণ করেন।

তবে আইপিএল-এ স্টার্কের ঝলক শুরুতে সেভাবে দেখা যায়নি। কারণ নিজের দেশের প্রতি আনুগত্যের কারণে তিনি প্রায় এক দশক ধরে আইপিএল থেকে দূরে ছিলেন। তবে শেষমেশ তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেতাব জিতলেন। 

আর তারপরেই মিচেল স্টার্ক ইঙ্গিত দিয়েছেন যে, এবার তিনি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলতে আন্তর্জাতিক ক্রিকেটের যে কোনও একটি ফর্ম্যাট থেকে অবসর নিতে পারেন। যদিও মিচেল স্টার্ক আন্তর্জাতিক ক্রিকেটের কোন ফরম্যাট ছেড়ে যেতে চান, তা প্রকাশ করেননি। 

তবে ওয়ানডে ফরম্যাট থেকে তাঁর অবসরের সম্ভাবনা রয়েছে। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে যে, ঠিক কি ইঙ্গিত দিয়েছেন তিনি? রবিবার ফাইনালের পর স্টার্ক বলেন, 'আমি সামনের দিকে তাকাতে চাই এবার। কেরিয়ারের শেষ পর্যায়ে এসে পৌঁছেছি। আমি একটি ফরম্যাট থেকে অন্তত সরে যাওয়ার চিন্তাভাবনা করছি।'

'ওয়ান ডে বিশ্বকাপ এখনও অনেক দেরি। কিন্তু এর মধ্যেই যদি একটা ফরম্যাট থেকে সরে যাই, তবে আমার কাছে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলার বিকল্প বেড়ে যাবে।' আগামী মরশুমেও কেকেআরের জার্সিতে খেলার ইচ্ছে প্রকাশ করেন স্টার্ক। 

তিনি বলেন, 'কেকেআর আমার ওপর বিশ্বাস রেখেছিল। শুরুতে ছন্দ পাচ্ছিলাম না ঠিকই। কিন্তু সাপোর্ট স্টাফেরা সব সময় পাশে ছিলেন। আমাদের পেছনে অনেক সময় দিয়েছেন।' 

'ওদের সাহায্য না পেলে শেষ দিকে এভাবে বল করতে পারতাম না। সূচি কেমন থাকবে জানি না আগামী মরশুমে। কিন্তু আমি চাই আবার পার্পল জার্সিতে মাঠে নামতে। যদিও পুরোটাই টিম ম্যানেজমেন্টের হাতে রয়েছে।'






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন