Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৮ মে, ২০২৪

আইপিএল-এর মাঝেই সিনে পর্দায় তারকা হিসেবে থাকছেন আন্দ্রে রাসেল

 

On-screen-Andre-Russell

সমকালীন প্রতিবেদন : ক্রিকেটের ২২ গজে তাঁর পারফরম্যান্সে মেতে উঠেন আট থেকে আশি সকলে। আইপিএলের সর্বকালের সেরা ক্রিকেটারদের নিয়ে আলোচনা হলে একেবারে শীর্ষে যাঁদের নাম আসবে, তাঁদের মধ্যে আন্দ্রে রাসেল অন্যতম। 

তবে এবার ক্রিকেটের মাঠ নয়, দর্শকদের মনোরঞ্জনে নতুন ভূমিকায় হাজির কেকেআর তারকা। আইপিএলের মাঝপথেই বলিউড ডেবিউ করে ফেললেন এই বিধ্বংসী নাইট তারকা। কিন্তু এখন প্রশ্ন হচ্ছে যে, কোন সিনেমায় দেখা যাবে রাসেলকে? 

সম্প্রতি 'লড়কি তু কামাল কী' নামক এক বলিউড গানে নিজের অভিষেক ঘটিয়েছেন রাসেল। ২ মিনিট ৫৮ সেকেন্ডের মিউজিক ভিডিওতে রাসেলকে আভিকা গৌরের পাশে দেখা গিয়েছে। পলাশ মুচ্ছল এই গানটি লিখেছেন, গেয়েছেন, পরিচালনাও করেছেন। 

রাসেলকে এই ভিডিওতে অভিনয় করার পাশাপাশি গাইতেও শোনা গিয়েছে। রাসেলের বলিউড অভিষেকের এই ভিডিওটি কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ঘোরাঘুরি করছে। তবে রাসেল কিন্তু প্রথম নন, এর আগে আর এক ক্যারিবিয়ান তারকা ক্রিস গেলকেও বলিউডের মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে। 

এমিওয়ে বান্টাইয়ের 'জামাইকা টু ইন্ডিয়া' নামক গানে 'ইউনিভার্স বস' ছিলেন। তাঁর দেখানো পথেই এগোলেন রাসেল। তবে এর আগেও একাধিক মিউজিক ভিডিওতে রাসেলকে দেখা গিয়েছে। 

উল্লেখ্য, ২০১৪ সালে 'দ্রে রাস' নামে শিল্পী হিসাবে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন। নভেম্বরে তাঁর দুটি সিঙ্গেলসও প্রকাশিত হয়। বেনি মানের সঙ্গে একটি ভিডিওতে রাসেলকে মিলিতভাবে কাজ করতে দেখা যায়।  

মাঠের বাইরের যেমন গান, নাচে দর্শকদের মন জিতছেন তিনি, তেমনি মাঠেও কিন্তু নিজের পারফরম্যান্সে নজর কাড়ছেন রাসেল। আইপিএলের লিগ তালিকায় আপাতত এক নম্বরে কেকেআর। 

দলের এই সাফল্যের অন্যতম প্রধান কারণ রাসেলের ছন্দে থাকা। তিনি নিজের ফর্ম ধরে রাখতে পারেন কি না, এখন সেটাই দেখার বিষয়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন