Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২১ মে, ২০২৪

প্লে-অফের ম্যাচে অনেকটা স্বস্তিতে থাকছে কেকেআর

 

KKR-in-relief

সমকালীন প্রতিবেদন : বৃষ্টিতে বৃষ্টিতেই কেটে গেল কলকাতার আইপিএল-এর লীগ পর্যায়ের শেষটা। শেষ একজোড়া ম্যাচে একটিও বল খেলেনি দল। তবে তাতে বিশেষ কিছু এসে যায়নি। কারণ, শেষ দুই ম্যাচে ২ পয়েন্ট পেয়েছে দল। সেই কারণেই লিগ টেবিলের প্রথমস্থানে থেকে আইপিএল ২০২৪-এর প্লেঅফে পৌঁছেছে কলকাতা নাইট রাইডার্স। 

মঙ্গলবার প্রথম প্লে-অফে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হচ্ছে কেকেআর। প্লে-অফের আগে বড় সুখবর পেল নাইটরা। যদিও প্লে-অফের ম্যাচে সল্ট-হীন ওপেনিং নিয়ে চিন্তায় থাকবে নাইট শিবির। কারণ, লিগ পর্বের শেষের দিকে এসে জাতীয় দলে যোগ দেওয়ার জন্য শিবির ছেড়েছেন ফিল সল্ট। 

এবারের আইপিএলে কেকেআরের ওপেনিং এ বড় স্তম্ভ ছিলেন তিনি। কিন্তু টি-২০ বিশ্বকাপের প্রস্তুতির জন্য ইসিবির নির্দেশে কেকেআর ছাড়েন সল্ট। ফলে সল্টের প্লে-অফে না থাকাটা বড় ধাক্কা কেকেআরের কাছে। সেই রেশ কাটতে না কাটতে আরও একটি আশঙ্কা তৈরি হয়েছিল। 

জাতীয় দলে যোগ দেওয়ার জন্য আন্দ্রে রাসেল ও শেরফেন রাদারফোর্ড দল ছাড়বেন কিনা, তা নিয়েও জল্পনা বাড়ছিল দিনের পর দিন। কারণ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২৩, ২৫ ও ২৬ মে টি-টোয়েন্টি ম্যাচ রয়েছে ওয়েস্ট ইন্ডিজ়ের। বিশ্বকাপের দলে নাম থাকায় সেই সিরিজে খেলার কথা ছিল রাসেলের।

তবে কেকেআরের তরফ থেকে ওয়েস্ট ইন্ডিজ বোর্ডের কাছে আবেদন করা হয়েছিল। আর সেই আবেদন নাকি মঞ্জুরও করেছে বোর্ড। যেটা কেকেআর টিম ম্যানেজমেন্ট ও ফ্যানেদের জন্য সুখবর। জানা গেছে, আইপিএল ফাইনাল পর্যন্ত কেকেআরেই থেকে যাচ্ছেন দুই ক্যারিবিয়ান তারকা। 

বিশেষ করে বড় ম্যাচে রাসেলের সার্ভিস পাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। রাসেলের থেকে যাওয়া স্বস্তি দিয়েছে নাইট শিবিরে। সঙ্গে থেকে যাচ্ছেন রাদারফোর্ডও। তাই এখন মঙ্গলবার আইপিলের প্রথম প্লে-অফে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ফাইনালের টিকিট পাকা করাই লক্ষ্য কেকেআরের।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন