Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

গাইঘাটায় অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ ধৃত ১

         

Arrested-with-firearms

সমকালীন প্রতিবেদন : এমনিতে ভোট আবহে উত্তপ্ত গোটা বাংলা। এরইমধ্যে ভোটের আগেই অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার পুলিশ। 


পুলিশ জানিয়েছে, ধৃতের নাম শ্যামল সরকার। তার বাড়ি গাইঘাটার কাহনকীয়া মাঠপাড়া এলাকায়।  ধৃতের কাছ থেকে একটি স্বয়ংক্রীয় পিস্তল, এক রাউন্ড গুলি এবং একটি ম্যাগজিন উদ্ধার হয়েছে। 


নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনা করতে প্রতিটি নির্বাচনের আগেই নিজেদের এলাকায় বিশেষ অভিযান চালায় পুলিশ। এবারের লোকসভা নির্বাচনের আগেও সেই অভিযান শুরু হয়েছে রাজ্যজুড়ে। আর সেই অভিযানে একের পর এক ধরাও পড়ছে আগ্নেয়াস্ত্র, গুলি, বোমা।


পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে গাইঘাটা থানার সুটিয়া এলাকায় নাকা চেকিং করছিলেন পুলিশ কর্মীরা। ওই সময় দ্রুতগতিতে ওই এলাকা দিয়ে ছুটে যায় একটি মোটর বাইক। 


দ্রুতগতির ওই মোটর বাইকটি দেখে সন্দেহ হয় কৰ্তব্যরত পুলিশ কর্মীদের। মোটর বাইকটিকে থামিয়ে তল্লাশি চালাতেই উদ্ধার হয় স্বয়ংক্রীয় ৭.৬৫ পিস্তল। গ্রেপ্তার করা হয় এক যুবককে। মোটর বাইকটিকেও আটক করে পুলিশ। 


ধৃতের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে ধৃতকে বৃহস্পতিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয় বলে পুলিশ জানিয়েছে। ভোটের আগে অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন