Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

৬ বছরের ছোট গায়ক শোভনকেই বিয়ে করছেন সোহিনী

 

Sobhan-Sohini

সমকালীন প্রতিবেদন : বর্তমানে টলিউডের ট্রেন্ডিং জুটি হলেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গাঙ্গুলী। তাঁদের প্রেম নিয়ে কম জলঘোলা হয়নি। প্রথম থেকে নিজেদের ব্যক্তিগত সম্পর্কের বিষয়টি লোকচক্ষুর আড়ালেই রাখতে চেয়েছিলেন তাঁরা। তবে নেটিজেনদের দুয়ে দুয়ে চার করতে বেশি সময় লাগেনি। 

সোহিনী এবং শোভনের ইনস্টাগ্রাম স্টোরি বা তাঁদের শেয়ার করা পোস্টেই সবটা ধরা পড়েছে। প্রেম নিয়ে নিজেরা সেইভাবে এখনো মুখ না খুললেও সম্পর্কে শিলমোহর পরেই গিয়েছে। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে খবর, চলতি বছর শীতেই নিজেদের নতুন জীবন শুরু করতে চলেছেন এই জুটি। বিয়ের ডেটও নাকি ফাইনাল। 

১৮ নভেম্বর গাঁটছড়া বাঁধবেন তাঁরা। ইতিমধ্যেই তাঁরা একসঙ্গে বিদেশ সফর সেরে ফেলেছেন। সম্প্রতি শোভনের নতুন রিলিজ হওয়া গানের টিজারেও যে মেয়েটিকে দেখা গিয়েছে তিনি যে সোহিনী, তা বুঝতে কারোর অসুবিধা হয়নি।  

তবে সোহিনী এবং শোভনের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি। শুধু তাই নয়, তাঁদের দুজনের পূর্ব সম্পর্ককে টেনেও নানান কথা হয়েছে সমাজ মাধ্যমে। সকলেই জানেন, অভিনেতা রনজয় বিষ্ণুর সঙ্গে দীর্ঘদিন লিভইন সম্পর্কে ছিলেন অভিনেত্রী সোহিনী সরকার। 

কিন্তু মাঝেই ঘটে ছন্দপতন। বিভিন্ন কারণে আলাদা হয়ে যান তাঁরা। অন্যদিকে, পূর্বে গায়িকা ইমন এবং অভিনেত্রী স্বস্তিকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শোভন। যদিও কোনোটাই টেকেনি। তাই এইবার এই সম্পর্ককে দুজনের কেউই বেশিদিন ফেলে রাখতে চাননা। 

শোভনের অনামিকায় আংটি দেখে অনেকেই ভেবে নিয়েছেন, বাগদান পর্ব হয়তো হয়েই গিয়েছে। শুধু সামাজিক বিয়ের অপেক্ষা। যদিও এই বিষয়ে সোহিনী বা শোভন কেউই মুখ খোলেননি।‌ কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সোহিনী জানান, সবটাই এখনই বলতে চাননা তিনি। 

তবে একটাই কথা তাঁরা ভালো আছেন। সময় হলে সবটা সবাই জানতে পারবে। এদিকে ইনস্টাগ্রাম থেকে সোহিনীর সঙ্গে ছবি ডিলিট নিয়েও একাধিক বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁকে। 

তবে কোনোকিছুকে বিশেষ পাত্তা না দিয়ে নিজের জীবনে এগিয়ে চলেছেন গায়ক শোভন। এমনকি খুব সুন্দরভাবে অপমানের যোগ্য জবাবও দিয়েছেন তিনি। এখন তাদের সকল অনুরাগী অপেক্ষায় রয়েছেন তাদের চার হাত এক হওয়ার।






‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন