Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১ এপ্রিল, ২০২৪

রিঙ্কুকে নিজের ব্যাট উপহার দিলেন বিরাট কোহলি

 

Bat-gift

সমকালীন প্রতিবেদন : ঘরের মাঠে ২০১৬ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সকে হারাতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলের নাম, জার্সি ও লোগো পরিবর্তন করেও আসেনি সাফল্য। এবার আশা করা হয়েছিল যে, কোহলির সুপারহিট ব্যাটিংয়ে ভাঙবে সেই রেকর্ড। 

কিন্তু সেই ম্যাচেও জিততে পারেনি কোহলির দল। তবে দলকে জেতাতে না পারলেও ম্যাচের শেষে সবার মন জিতে নিলেন কোহলি। কারণ, নাইটদের মেগাস্টার রিঙ্কু সিংকে নিজের ব্যাট উপহার দিলেন কোহলি। ভারতীয় দলের আগামীর ফিনিশারকে নিজের অস্ত্র তুলে দিলেন কোহলি। 

গত শুক্রবার কলকাতার কাছে হারার পরে বিরাট কোহলি ছিলেন আরসিবির সাজঘরে। সেখানেই রিঙ্কু সিংয়ের সঙ্গে বেশ কিছুক্ষণ আলাপচারিতা সারেন কোহলি। তিনি রিঙ্কুকে উদ্দীপ্ত করেন নিজের একটি ব্যাট উপহার দিয়ে। 

এমন বিরাট উপহার নিশ্চিতভাবেই আপ্লুত করবে নাইট তারকাকে। রিঙ্কু কতটা খুশি হয়েছেন, সেটা বোঝা যায় তাঁর অভিব্যক্তিতেই। ম্যাচের পর একটি ছবি শেয়ার করে কলকাতা নাইট রাইডার্স। যেখানে দেখা যায়, আরসিবি-র ড্রেসিংরুমে দাঁড়িয়ে আছেন বিরাট কোহলি ও রিঙ্কু সিং। 

সামনে বিরাচের কিট ব্যাগ খোলা। রিঙ্কু প্যাড পরে দাঁড়িয়ে আছেন। অর্থাৎ, তিনি ম্যাচ শেষ করেই গিয়েছেন। বিরাটের থেকে ব্যাট নিয়ে একমনে দেখতে দেখা যায় রিঙ্কুকে। এরপর বিরাট রিঙ্কুকে জড়িয়ে ধরেন। বিরাট রিঙ্কুকে ব্যাটটা উপহার দেন। 

ক্রিকেটে খুব কম সময়ে উত্থান ঘটেছে রিঙ্কুর। তার পরিশ্রম কথা বলেছে তার পারফরম্যান্সে। তাই এই পুরষ্কারের যোগ্য যে রিঙ্কুই, তাতে সন্দেহ নেই। আর দুই প্লেয়ারের মধ্যে এই হাসিমুখে ছবি ক্রিকেটের সৌভ্রাতৃত্বের ছবিটা সামনে আনছে। 

যদিও এই আইপিএল-এ ব্যাট হাতে ঝড় তোলার সুযোগ না পেলেও দুর্দান্ত ফিল্ডিং করেন রিঙ্কু সিং। গত ম্যাচেই তিনি ২টি অনবদ্য ক্যাচ ধরেন। 

প্রথমে সুনীল নারিনের বলে গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত ক্যাচ ধরেন রিঙ্কু। পরে রাসেলের বলে রিঙ্কুর হাতে ধরা পড়েন রজত পতিদার। তাই রিঙ্কুকে নিয়ে সবার পাশাপাশি স্বপ্ন দেখছেন কোহলিও। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন