Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

অনুপম রায় স্বামী হিসেবে কেমন? উত্তর এড়িয়ে গেলেন নববধূ প্রশ্মিতা

 

Anupam-as-a-husband

সমকালীন প্রতিবেদন : গত কয়েকমাসে টলি দুনিয়ায় যেসব বিয়ে নিয়ে তুমুল চর্চা হয়েছে, তার মধ্যে অন্যতম হল গায়ক অনুপম রায়ের বিয়ে। গত ২ মার্চ আইনি বিয়ে সেরেছেন প্রশ্মিতা পাল এবং অনুপম রায়। অনুপমের এটা তৃতীয় বিয়ে। প্রশ্মিতার জীবনেও দ্বিতীয় বিয়ে ছিল এটি। 

উল্লেখ্য, গত বছরই অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন। তার কয়েক মাসের ব্যবধানে অনুপম আর প্রশ্মিতা বিয়ে করায় চরম চর্চা শুরু হয় তাঁদের বিয়ে নিয়ে। এবার বিয়ের পর একটি বেসরকারি টিভি চ্যানেলের শোতে এসে প্রশ্মিতা কী কী জানান তাঁদের সম্পর্ক নিয়ে, সেটা জানতে আগ্রহী সকলে।

সম্প্রতি এই বিষয়টি সামনে এসেছিল জনপ্রিয় বাংলা রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান এর মাধ্যমে। এটি বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা ব্যানার্জী সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। 

অন্যদিকে, রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো। গত ৩১ মার্চ এই শোয়ে এসেছিলেন অনুপম রায়ের সদ্য বিবাহিতা স্ত্রী প্রশ্মিতা। সেখানে এদিন তাঁকে ইয়ারো দোস্তি গানটি গাইতে দেখা যায়। সঙ্গে ছিলেন তাঁর প্রিয় বন্ধু শময়িতা চক্রবর্তী। 

গানের পরই সঞ্চালিকা রচনা ব্যানার্জীকে প্রশ্ন করতে শোনা যায়। তিনি প্রশ্মিতাকে জিজ্ঞেস করেন 'অনুপম স্বামী হিসেবে কেমন?' উত্তরে গায়িকা বলেন, 'পরের প্রশ্ন প্লিজ!' এই মাত্র কদিন আগেই বিয়ে হয়েছে। তার মধ্যেই এমন উত্তর শুনে চমকে গিয়েছেন সকলে। যদিও উত্তরটা তিনি নিতান্ত মজা করেই দিয়েছেন।

উল্লেখ্য, বরাবরই বিয়ে ও ব্যক্তিগত জীবন নিয়ে চুপই থেকেছেন প্রশ্মিতা এবং অনুপম। দু’জনেরই এটি প্রথম বিয়ে নয়। তাই এই বিয়ে নিয়ে আলোচনা হোক বা লাইমলাইটে আসুক, তা ওঁরা চাননি। সেই মতোই বিয়েও করেছিলেন একেবারে চুপিসারে। 

সেখানে মিডিয়ার প্রবেশ ছিল না। এমনকি ইন্ডাস্ট্রি থেকেও যে সকলে আমন্ত্রণ পেয়েছিলেন এমনটা কিন্তু নয়। হাতেগোনা তারকাকে দেখা গিয়েছিল তাঁদের সেই গেট-টুগেদারে। তাই বিবাহিত জীবন নিয়েও যে তাঁরা বাইরে খুব একটা আলোচনায় যেতে চাননা, তা এদিন স্পষ্ট করে দিলেন প্রশ্মিতা। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন