Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪

অতীত ভুলে তৃতীয় বিয়ে সেরে ফেললেন অনুপম রায়

Third-marriage

সমকালীন প্রতিবেদন : ফাগুনি পূর্ণিমার রাত হোক না হোক, প্রেমের জোছনায় আলোকিত অনুপম রায় ও প্রস্মিতা পালের জীবন। অবশেষে ভালোবেসে এক হলেন অনুপম-প্রস্মিতা। পয়লা মার্চ রেজিস্ট্রি সেরেছেন দুজন। রিসেপশনের ছবি এল প্রকাশ্যে। 

ছবিতে গোলাপি রঙের শাড়িতে দেখা গেল নববধূ প্রস্মিতাকে। তাঁর সঙ্গে ম্যাচিং করেই পাঞ্জাবি পরেছেন অনুপম। এককথায় তাঁদের দেখে রাজজোটক মিল বললেও খুব একটা ভুল হবে না। কিন্তু অনুপমের বিয়ের পরের দিন তাঁর প্রাক্তন স্ত্রী পিয়া কী করলেন? সে দিকে প্রায় নজর ছিল সকলেরই। 

না, প্রাক্তনের রিসেপশনে যাননি তিনি। ঠিক যেমন তাঁর শুভদিনে হাজির ছিলেন না অনুপম। বরং, শনিবার তাঁর কেটেছে পোষ্যর সঙ্গে। আর কেটেছে ভালবাসার মানুষ অর্থাৎ পরমব্রতের সঙ্গে। ইনস্টাগ্রামে ঘরোয়া মেজাজে পরম ও পোষ্যের ছবি শেয়ার করে নিয়েছেন পিয়া। লিখেছেন, 'পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছি'।

অন্যদিকে বিয়ের পরে, সোশ্যাল মিডিয়ায় এই প্রথম ছবি শেয়ার করলেন সঙ্গীতশিল্পী প্রশ্মিতা পাল। নিজের প্রোফাইলে একটি হলুদ শাড়ি পরা ছবি শেয়ার করে নিয়েছেন প্রশ্মিতা। দেখেই বোঝা যায়, তিনি দাঁড়িয়ে রয়েছেন কোনও বিবাহমন্ডপে। 

সেই ছবি শেয়ার করে প্রশ্মিতা লিখেছেন, 'আমরা যাকে হলুদ বলি..' । বাঙালি রীতি মেনে বিয়ে করেননি অনুপম বা প্রশ্মিতা। কেবল আইনি বিয়েই সেরেছেন তাঁরা। বিয়ের দিন তসরের ওপর লাল কাজ করা পাঞ্জাবি পরেছিলেন অনুপম। 

গোলাপি ও সোনালি কাজের বেনারসি পরেছিলেন প্রশ্মিতা।  সোশ্যাল মিডিয়ায় প্রশ্মিতা বিয়ের পরে প্রথম যে ছবি শেয়ার করে নিলেন, সেখানে অবশ্য অনুপমের ছবি নেই, নেই তাঁর কথাও। তবে নতুন জীবন নিয়ে অনুপম ও প্রশ্মিতাকে শুভেচ্ছা জানিয়েছেন ‌অনেকেই।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন থাকলেও, সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে কোনও পোস্ট কোনোদিনও শেয়ার করে নেননি অনুপম-প্রশ্মিতা। প্রথম পোস্ট শেয়ার করে নেন বিয়ের পরেই। সেই ছবি প্রকাশ্যে এসেছে শনিবার সন্ধেয়। 

আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভেসেছেন যুগল। বিয়ের ছবি শেয়ার করে অনুপম লিখেছিলেন, 'নতুন শুরু'‌। না, খুব একটা নিন্দিত হতে দেখা যায়নি তাঁকে। অনুপম ও প্রশ্মিতার এই নতুন শুরুকে সাদরে গ্রহণ করেছেন আমজনতাও।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন