Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

মুম্বইতে কাজ করতে গিয়ে মৃত্যু বনগাঁর ৩ শ্রমিকের

 

3-labours

সমকালীন প্রতিবেদন : মুম্বাইতে শ্রমিকের কাজ করতে গিয়ে এক দুর্ঘটনায় প্রাণ হারালেন বনগাঁর ৩ পরিযায়ী শ্রমিক। আজই তাদের দেহ ফিরছে গ্রামের বাড়িতে। চাঞ্চল্যকর এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে বনগাঁর সীতানাথপুর গ্রামে।

গ্রামে কাজ নেই| তাই সংসার চালানোর তাগিদে ভিন রাজ্যে কাজে গিয়েছিলেন গ্যাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের সীতানাথপুর গ্রামের তিন যুবক। তারা হলেন শংকর বৈদ্য (‌২৬)‌, পীযূষ হালদার (‌৩৬)‌ এবং মনোরঞ্জন সমাদ্দার (‌৪৬)‌। 

জানা গেছে, মাস কয়েক আগে মুম্বইতে রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করতে গিয়েছিলেন এই গ্রামের তিনজন। সেখানে একটি বহুতল নির্মিত হচ্ছে। আর সেই কাজের সঙ্গে যুক্ত ছিলেন এই তিনজন। গ্রামের আরও এক যুবক রয়েছেন এই কাজের সঙ্গে।

মঙ্গলবার সকাল ১০ টা নাগাদ ওই ভবনের ১৮ তলায় লিফট এর কাজ চলছিল। আচমকাই নির্মিয়মান ওই লিফট হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তিনজনই একটি জলাশয়ের মধ্যে পরে নিখোঁজ হয়ে যান। পরে তাদের মৃতদেহ উদ্ধার হয়।

এদিন রাতে তাদের মৃত্যুর খবর গ্রামে এসে পৌঁছাতেই কান্নার রোল পরে যায়। আজ তাদের তিনজনের কফিনবন্দি মৃতদেহ আসছে গ্রামে। ঘটনার খবর পেয়ে ওই গ্রামে গিয়ে মৃতদের শোকার্ত পরিবারকে সমবেদনা জানান বিধায়ক বিশ্বজিৎ দাস।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন