Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

ফেব্রুয়ারিতেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অনুষ্কা, দ্বিতীয়বার বাবা হচ্ছেন কোহলি

 

Second-child

সমকালীন প্রতিবেদন : সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জুটি। শোনা যাচ্ছে যে, তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। কয়েকদিন পরেই ভূমিষ্ঠ হবে তাঁদের দ্বিতীয় সন্তান। যদিও প্রথম থেকেই এই প্রসঙ্গে গোপনীয়তা বজায় রেখেছেন ‘বিরুষ্কা’ জুটি। 

গত বছর সেপ্টেম্বর মাস থেকে শুরু জল্পনা। মাঝে বিশ্বকাপ থেকে রামমন্দির উদ্বোধন, সবেতেই নিজেদের আড়াল রাখার চেষ্টা করেছেন এই তারকা দম্পতি। যদিও প্রথম সন্তানের ক্ষেত্রে আনুষ্ঠানিক ঘোষণা করেছিলেন অভিনেত্রী। 

তবে এবার প্রথম থেকে মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু খবর আর চাপা রাখা গেল না। দিন কয়েক আগে বিরাটের ক্রিকেটার বন্ধু এবি ডি’ভিলিয়ার্স অনুষ্কার দ্বিতীয়বার মা হওয়ার খবরে সিলমোহর দেন। তবে কোহলির দ্বিতীয় সন্তানের জন্ম ভারতে নয়, হবে বিদেশে।

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের দলে প্রথমে ছিলেন বিরাট। কিন্তু টেস্ট শুরুর আগে হঠাৎ ব্যক্তিগত কারণে ছুটি নেন তিনি। বিরাট কেন টেস্ট খেলবেন না, তার কোনও যুক্তি ভারতীয় ক্রিকেট বোর্ড দেয়নি। 

শুধু জানানো হয়েছিল, বিরাটের এই সিদ্ধান্ত নিয়ে যেন কোনও গুজব ছড়ানো না হয়। জানা যায়, অনুষ্কার সঙ্গেই লন্ডনে রয়েছেন তিনি। নেটপাড়ার একাংশের ধারণা, লন্ডনেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। 

আসলে প্রতিনিয়ত ক্যামেরার সামনে থাকার তুলনায় এই সময়টা ব্যক্তিগত রাখতে চাইছেন তাঁরা। শোনা যাচ্ছে, ফেব্রুয়ারির শেষের দিকে আসতে চলেছে ভামিকার খেলার সঙ্গী। 

সেই কারণেই ডিভিলিয়ার্সের কথা আপাতত উড়িয়ে দেওয়া যাচ্ছে না। এই উড়িয়ে দিতে না-পারার একটি বড় কারণ, ডিভিলিয়ার্সের সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক অত্যন্ত ভালো। 

দেশ আলাদা হলেও আইপিএল ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-তে তাঁরা সতীর্থ। তাই এই খবরে যে সত্যতা রয়েছে, তা প্রায় নিশ্চিতভাবে বলা যায়। 







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন