Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

বাগদায় রাস্তা সংস্কারের জন্য বরাদ্দ হল ২ কোটি টাকা

 ‌

Road-renovation

সমকালীন প্রতিবেদন : রাস্তা খারাপের জন্য ছেলে মেয়েদের বিয়ে হচ্ছে না অভিযোগ ছিল বাসিন্দাদের‌। গত বছর দিদির দূত কর্মসূচিতে বাগদার কনিয়াড়া ১ গ্রাম পঞ্চায়েতের বালাপাড়া গ্রামে গিয়েছিলেন বাগদার বিধায়ক তথা তৃণমূলের জেলা সভাপতি বিশ্বজিৎ দাস। 

গ্রামে গিয়ে বেহাল রাস্তা নিয়ে বাসিন্দাদের ক্ষোভের মুখে পড়তে হয় বিশ্বজিৎ দাসকে। সেই সময় থেকে  গ্রামবাসীদের অভিযোগ ছিল, রাস্তার জন্য এলাকার ছেলে মেয়েদের বিয়ে হচ্ছে না। কয়েক দশক ধরে এই রাস্তা বেহাল থাকার কারণে নারকীয় যন্ত্রণায় ভুগছিলেন বাসিন্দারা। 

বিশ্বজিৎবাবু সেই সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন রাস্তা করে দেওয়ার। অবশেষে ছয় কিলোমিটার রাস্তা সংস্কার করার জন্য বরাদ্দ হল দু কোটি টাকা। শনিবার সেই রাস্তা তৈরির কাজের সূচনা করলেন বিধায়ক বিশ্বজিৎ দাস। আর এই ঘটনায় খুশি গ্রামবাসীরা। 

এলাকার বাসিন্দাদের বক্তব্য, সংবাদমাধ্যম না থাকলে প্রশাসনের টনক নড়ানো যেত না। পাশাপাশি, তারা ধন্যবাদ জানিয়েছেন বিধায়ক বিশ্বজিৎ দাসকে। তাঁর উদ্যোগে অবশেষে ভালো রাস্তা পাওয়া গেল বলে জানালেন বাসিন্দারা। 

আর এই বিষয় নিয়ে বিশ্বজিৎ দাস বলেন, 'স্বাধীনতার পর থেকে রাস্তা বেহাল অবস্থায় পড়ে ছিল। আমি নিজে গিয়ে রাস্তাটি দেখে আসি। আর তারপর মুখ্যমন্ত্রীকে বিষয়টি জানাই। মুখ্যমন্ত্রী জানার পর তিনি এই রাস্তার জন্য টাকা বরাদ্দ করেন'‌।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন