Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

বাগদায় পথ দুর্ঘটনার বলি ব্যবসায়ী যুবক, প্রতিবাদে সড়ক অবরোধ

Road-accident

সমকালীন প্রতিবেদন : ‌ফের পথ দুর্ঘটনার বলি হলেন এক যুবক। এবার উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকায়। দোকান থেকে বেরিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার দুপুরে বাগদা–বনগাঁ সড়কের উপর এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, বাগদা বাজারে নিজের দোকান রয়েছে সায়ন্তন বিশ্বাস (২৬) নামে এক যুবকের। এদিন দুপুরে খেয়ে যাওয়ার উদ্দেশ্যে দোকান বন্ধ করে বাড়ির দিকে যাচ্ছিলেন ওই যুবক। নিজের বাইক নিয়ে বাগদা বাজার সংলগ্ন এলাকায় পৌঁছাতেই ঘটে যায় বিপত্তি।

স্থানীয়রা জানান, বাগদা–বনগাঁ সড়ক ধরে যাওয়ার সময় ওই যুবকের সঙ্গে বনগাঁ থেকে বয়রাগামী একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। বেপরোয়া বাসের ধাক্কায় বাইক থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যান ওই যুবক। 

রক্তাক্ত এবং মারাত্মক জখম অবস্থায় স্থানীয়রাই এরপর ওই যুবককে দ্রুত বাগদা গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। 

উত্তেজিত বাসিন্দারা এরপর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন।অবরোধকারীদের অভিযোগ, বেপরোয়া যানবাহনের কারণে প্রায়ই পথ দুর্ঘটনা ঘটছে। অথচ প্রশাসন নিষ্ক্রিয়। 

দুর্ঘটনা এবং অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বাগদা থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের পক্ষ থেকে দুর্ঘটনা কমানোর বিষয়ে ব্যবস্থাগ্রহণের আশ্বাস দেওয়া হলে অবরোধ তুলে নেওয়া হয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন