Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

কেকেআর-এ খেলবেন না ইংরেজ বোলার, নতুন প্লেয়ারের গায়ে নাইটের জার্সি

 ‌

New-player

সমকালীন প্রতিবেদন : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মিনি অকশনে ঝড় তুলেছিল কলকাতা নাইট রাইডার্স। যদিও সেই ঝড়ে সমস্যা বেড়েছে কেকেআরেরই। রেকর্ড দরে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ককে নেয় কলকাতা নাইট রাইডার্স। 

সেই কারণে দলের হাতে পড়ে থাকে সামান্য টাকা। এরপর আর ভালো মানের বিদেশি পেসার নেওয়া যায়নি। তাদের মধ্যেও ইংল্যান্ডের তরুণ পেসার গাস অ্যাটকিনসনকে নিয়েছিল নাইটরা। কিন্তু তিনিও এবার ছিটকে গেলেন। 

আইপিএলের তরফে একটি অফিসিয়াল বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে যে, অ্যাটকিনসন আর ২০২৪ আইপিএলে অংশ নেবেন না। যদিও তাঁর নাম প্রত্যাহারের কোনো কারণ এখনো সামনে আসেনি। 

তবে এবার এই ইংরেজ বোলারের পরিবর্তে এক শ্রীলঙ্কার পেসারকে নিল কেকেআর। জানা গেছে, শ্রীলঙ্কার স্পিডস্টার দুষ্মন্ত চামেরাকে দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। 

অ্যাকটিনসনকে কিনতে এক কোটি টাকা খরচ হলেও চামিরার জন্য এত খরচ হচ্ছে না কেকেআর কর্তৃপক্ষের। ৫০ লাখ টাকায় কলকাতার হয়ে আইপিএল খেলতে রাজি হয়েছেন শ্রীলঙ্কার এই জোরে বোলার। 

চামিরার বলের গতি বেশ ভাল। হাতে রয়েছে সুইং। এর আগে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। 

শেষ বার লখনউ সুপার জায়ান্টসের হয়ে খেলেছেন ২০২২ মরসুমে। সে বার ১২টি ম্যাচ খেলে ৯টি উইকেট নিয়েছিলেন চামিরা। কেকেআর দলে নিলেও চোটের জন্য এই মুহূর্তে মাঠের বাইরে রয়েছেন চামিরা। 

শ্রীলঙ্কার হয়ে আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলার সময় পায়ে চোট পেয়েছিলেন তিনি। আট ওভার বল করার পর খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন চামিরা। 

তার পর থেকেই মাঠের বাইরে তিনি। তাঁর চোটের পরিস্থিতি সম্পর্কে নির্দিষ্টভাবে কিছু জানানো হয়নি শ্রীলঙ্কা দলের পক্ষে। 

যদিও কলকাতার ফ্যানরা এখন চাইছেন, তাড়াতাড়ি চোট সরিয়ে দলে ফিরুক এই শ্রীলঙ্কান ফাস্ট বোলার। হয়তো ভক্তদের এই আশা পূরণ হবে আইপিএল শুরুর আগেই। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন