Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

তিন সরকারি পদ থেকে ইস্তফা, রাজনীতি ছাড়ছেন দেব?

 

Deb-leaving-politics?

সমকালীন প্রতিবেদন : লোকসভা নির্বাচনের আগেই বড় সিদ্ধান্ত নিলেন ঘাটালের তারকা সাংসদ দেব। জেলাশাসক দফতর সূত্রে খবর, তিনি তিনটি সরকারি কমিটির পদ থেকে ইস্তফা দিয়েছেন। 

জানা গিয়েছে, ঘাটাল হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদ, ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের প্রেসিডেন্ট পদ এবং বীরসিংহ ডেভলপমেন্ট অথরিটির ভাইস চেয়ারম্যান, এই তিনটি পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। 

এরপরেই দেবকে নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে, লোকসভা নির্বাচনে তিনি কি আদৌ লড়তে আগ্রহী? অনেকে আবার এর সঙ্গে রাজ্যসভা নির্বাচনের সুক্ষ্ম যোগাযোগও দেখছেন। মমতা বন্দ্যোপাধ্যায় কি দেবকে রাজ্যসভা ভোটে এগিয়ে দিতে চাইছেন? তা নিয়েও উঠছে প্রশ্ন।

উল্লেখ্য, লোকসভা বা রাজ্যসভা নির্বাচনে যাঁরা প্রার্থী হন তাঁরা অফিস অফ প্রফিটের সঙ্গে যুক্ত থাকতে পারেন না। রাজ্যের রাজনৈতিক মহলের অন্দরে তীব্র জল্পনা, দেব কি নিম্নকক্ষের বদলে উচ্চকক্ষে যাবেন? 

অবশ্য এই ইস্তফা প্রসঙ্গে এখনও দেব মুখ খোলেননি। শুধু তাই নয়, তৃণমূলের তরফেও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। দেবের এই সিদ্ধান্তের বিষয়ে জেলা তৃণমূলের তরফে দাবি করা হয়েছে যে, দেবের পদত্যাগের কোনও খবর আপাতত দলের কাছে নেই।

আবার দেবের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, ইদানিং দলের সঙ্গে নাকি বিবাদ বাড়ছিল অভিনেতার। বিশেষ করে ঘাটাল উৎসব থেকে শুরু করে বেশ কয়েকটি বিষয়ে দেবকে বাদ দিয়ে দলেরই একটি গোষ্ঠী কাজ করতে চেয়েছেন। যা তিনি ভালোভাবে মেনে নিতে পারেননি। 

তার পর থেকে দেবের সঙ্গে দলের দূরত্ব বাড়ছিল বলে খবর। কিন্তু তার জন্যই কি এমন সিদ্ধান্ত নিলেন অভিনেতা? এই প্রশ্নের উত্তর এখনো মেলেনি। কারণ, পুরো বিষয়টি নিয়ে এখনো নীরব অভিনেতা নিজেই।



 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন