Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 13 July 2021

সৌরভ গাঙ্গুলীকে নিয়ে তৈরি হবে বায়োপিক

সৌরভ গাঙ্গুলীকে নিয়ে তৈরি হবে বায়োপিক

সমকালীন প্রতিবেদন : ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলীকে নিয়ে এবার তৈরি হচ্ছে বায়োপিক। এই বায়োপিকে সৌরভ নিজে অভিনয় করতে রাজি না হওয়ায় তাঁর ভূমিকায় অভিনয় করতে পারেন বলিউডের অভিনেতা রণবীর কাপুর। এব্যাপারে কথা অনেকটাই এগিয়েছে বলে জানা গেছে।

দীর্ঘ ক্রিকেট জীবনে নানা ওঠাপড়া রয়েছে সৌরভ গাঙ্গুলীর। ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন হিসেবে যথেষ্ট সফল সৌরভ। বর্তমানে বিসিসিআই এর সভাপতির পদ সামলাচ্ছেন। আর এবারে তিনি বলিউডে পা রাখতে চলেছেন। তাঁকে ঘিরে শুধু বাঙালি নয়, গোটা দেশ এমনকি গোটা পৃথিবীর বহু মানুষ আগ্রহী। এমন একটি ব্যক্তিত্বকে নিয়ে বায়োপিক তৈরি করলে তা যে যথেষ্ট সাড়া ফেলবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই। আর তাই এমন পরিকল্পনা করা হয়েছে। VIACOM‌ এর ব্যানারে এই কাজটি হবে। ইতিমধ্যেই বায়োপিকের স্ক্রিপ্ট তৈরি হয়ে গেছে। নির্মাতা সংস্থার কর্তাদের সঙ্গে ইতিমধ্যেই একাধিকবার বৈঠক করেছেন মহারাজ। তবে তিনি বারবারই বলেছেন যে, ক্যামেরার সামনে তিনি অভিনয় করতে চান না।

সৌরভ ইতিমধ্যেই অবশ্য টেলিভিশনের পর্দায় টক শো-এ উপস্থাপক হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। সেই টক শো এর কাজ খুব তাড়াতাড়ি আবার শুরু করবেন তিনি। কিন্তু বায়োপিকে অভিনয় করতে রাজি নন তিনি। আর সেই কারণে তাঁর ভূমিকায় অভিনয়ের জন্য বলিউডের অভিনেতা রণবীর কাপুরকে প্রাথমিকভাবে মনোনীত করা হয়েছে। পাশাপাশি আরও দুজন অভিনেতাকে নিয়ে আলোচনা চলছে। এর আগে সঞ্জয় দত্তকে নিয়ে তৈরি হওয়া বায়োপিকে অভিনয় করে সাড়া ফেলেছেন রনবির কাপুর। এবার সৌরভ গাঙ্গুলীর ভূমিকায় তিনি কতটা সফল হন, সেটাই এখন দেখার। সৌরভ গাঙ্গুলীর এই বায়োপিক নিয়ে সৌরভ ভক্তদের মধ্যে উৎসাহ দানা বাঁধছে।





1 comment:

  1. খুব সুন্দর উপস্থাপন৷ তবে বৃহৎ পাঠকের স্বার্থে ই-সমকালীনের ফেসবুক পেজেও লিঙ্ক শেয়ার করা হোক৷

    ReplyDelete