Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

পর্দায় পাঠান ও টাইগারের মিলন হলেও বাস্তবে ফাটল রয়েই গেছে সলমন-শাহরুখের সম্পর্কে

 

Salman-ShahRukh-relationship

সমকালীন প্রতিবেদন : বলিউডের দুই খান তাঁরা। শাহরুখ খান ও সলমন খান। যে যুগে ধীরে ধীরে ফিকে হচ্ছে ‘স্টারডম’-এর আবেদন, সেই যুগে দাঁড়িয়েও মায়ানগরীর তাবড় তারকা তাঁরা। তবে সাফল্যের নিরিখে বিচার করলে সলমনের থেকে কয়েক ধাপ এগিয়ে আছেন শাহরুখ। 

তাতেই কি ফের অস্বস্তি তৈরি হয়েছে দুই খানের সমীকরণে? সম্প্রতি পার হয়ে গেল সলমনের জন্মদিন। আর সেক্ষেত্রে তাঁর উদ্দেশে সমাজমাধ্যমের পাতায় শুভেচ্ছাবার্তা পর্যন্ত লেখেননি শাহরুখ! সাধারণত জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেন না শাহরুখ। 

চলতি বছরে অমিতাভ বচ্চনের জন্মদিনেও তাঁর সঙ্গে ছবি পোস্ট করে তাঁকে শুভকামনা জানিয়েছিলেন শাহরুখ। অথচ সলমনের জন্মদিনে ব্যতিক্রমী তিনি। বুধবার সমাজমাধ্যমের পাতায় শাহরুখকে উল্লেখ করে সলমনের জন্মদিন উপলক্ষে তাঁকে শুভেচ্ছা জানানোর আবেদন জানান এক অনুরাগী। 

তাঁকে উত্তর দিয়ে শাহরুখ লেখেন, ‘আমি জানি আজ ভাইয়ের জন্মদিন। আমি তাঁকে শুভেচ্ছাবার্তাও পাঠিয়েছি। তবে সেটা সমাজমাধ্যমের পাতায় নয়। কারণ, এটা তো একটা ব্যক্তিগত বিষয়, তাই না!’ শাহরুখের কথা থেকে পরিষ্কার, সলমনের সঙ্গে নতুন করে কোনও দ্বন্দ্ব তৈরি হয়নি তাঁর।

উল্লেখ্য, নব্বইয়ের দশক থেকে বন্ধুত্ব শাহরুখ ও সলমনের। মাঝেমধ্যে কখনও দুই বন্ধুর মনোমালিন্য হলেও বন্ধুত্ব থেকে কখনও সরেননি দুই খান। খবর, ‘পাঠান’ ও ‘টাইগার ৩’ ছবির সাফল্যের পর এবার যশরাজ ফিল্মসের ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে একসঙ্গে দেখা যেতে চলেছে দুই তারকাকে। 

তবে এবার আর কর্ণ-অর্জুনের মতো বন্ধু হিসাবে নয়, এবার নাকি একে অপরের মোকাবিলা করতে চলেছেন তাঁরা। আর এমনটা হলে যে সুপারহিট হবে তাঁদের সিনেমা, তা বলাই যায়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন