Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সম্পত্তির পরিমান জানলে অবাক হবেন আপনিও

 

Prosenjit-Net-Worth

সমকালীন প্রতিবেদন : বাংলা সিনেমার জগতে বর্তমান সময়ের সুপারস্টারদের মধ্যে অন্যতম হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যদিও তাঁকে‌ ‘বুম্বাদা’ বলেই চেনেন দর্শকরা। দশকের পর দশক ধরে এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। বহু জনপ্রিয় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। 

উল্লেখ্য, এই অভিনেতা মাত্র ২১ বছর বয়সে সিনেমার দুনিয়ায় পা রেখেছিলেন। তাঁর প্রথম ছবির নাম ছিল ‘দুটি পাতা’। ১৯৮৩ সালে মুক্তি পেয়েছিল এই ছবিটি। তবে তাঁর জীবনের প্রথম সফল ছবি ছিল ‘অমর সঙ্গী’, যা ১৯৮৭ সালে বড় পর্দায় মুক্তি পেয়েছিল। 

বর্তমানে প্রসেনজিতের বয়স ৫৯ বছর। কিন্তু তা হলে কি হবে! এখনো নিজের অভিনয় দিয়ে নতুন প্রজন্মের অভিনেতাদের টক্কর দিতে পারেন তিনি। তবে বাংলার এই জনপ্রিয় অভিনেতার মোট সম্পত্তির পরিমাণও কম নয়। 

অনেক বলিউড তারকাদের চেয়েও তাঁর সম্পত্তির পরিমাণ অনেক বেশি। বলা চলে, বর্তমানে তিনিই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে ধনী অভিনেতা। তবে তাঁর সম্পত্তির পরিমাণ সম্পর্কে সঠিক তথ্য জানা না গেলেও গুগলে সার্চ করলে একটি ওয়েব সাইটে তাঁর মোট সম্পত্তির পরিমাণ দেখায় প্রায় ৪০১ কোটি টাকা। 

অন্য একটি ওয়েব সাইটে দেখা গিয়েছে, তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩০ মিলিয়ন ডলার অর্থাৎ ভারতীয় মূদ্রায় যা ২০০ কোটি টাকার বেশি। এছাড়াও, বুম্বাদা’র বিলাসবহুল বাড়ি প্রায় সকলেই দেখেছেন সোশ্যাল মিডিয়ার দৌলতে। 

তিনি জানিয়েছিলেন, এই বাড়ির বেশিরভাগ জিনিস তিনি নিজেই পছন্দ করে কিনেছেন। এমনকি বিদেশ থেকে দামী কিছু জিনিস আনা হয়েছে বাড়ি সাজানোর জন্য। 

এছাড়াও, প্রসেনজিতের গ্যারেজে রয়েছে দামী সব গাড়ি। মুম্বইতেও ফ্ল্যাট আছে অভিনেতার। সব মিলিয়ে টলিউডে সেরার খেতাব জেতার পাশাপাশি নিজের সম্পদ বাড়িয়ে নিতেও ভোলেন নি এই অভিনেতা। 








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন