Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪

‌সেঞ্চুরি করে জাত চেনালেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান

KKR-batsman

সমকালীন প্রতিবেদন : ভারতীয় ক্রিকেট দলের হয়ে ইতিপূর্বেই খেলেছেন মণীশ পাণ্ডে। তবে ধারাবাহিকতার অভাবে আপাতত তাঁকে আর টিম ইন্ডিয়ায় দেখতে পাওয়া যায় না। 

তবে রনজি ট্রফিতে পঞ্জাবের বিরুদ্ধে তিনি বিধ্বংসী ব্যাটিং করলেন। করলেন শতরানও। এই ম্যাচে মণীশ ১৬৫ বল খেলে মোট ১১৮ রান করলেন। তাঁর স্ট্রাইক রেট ৭১.৫২। 

তাঁর এই ইনিংসে ১৩টি বাউন্ডারি এবং তিনটি ছক্কা দেখতে পাওয়া গিয়েছে। আর তাঁর এই ঝকঝকে ইনিংস নতুনভাবে ভাবাচ্ছে নাইট শিবিরকে। কারণ, এবারই দলে ফিরেছেন এই ব্যাটসম্যান।

উল্লেখ্য, ২০২৩ আইপিএল টুর্নামেন্টে দিল্লি ক্যাপিটালস দলের সদস্য ছিলেন মণীশ পাণ্ডে। কিন্তু, খারাপ পারফরম্যান্সের কারণে মিনি অকশনের আগেই তাঁকে রিলিজ করে দেওয়া হয়েছিল। আপাতত তাঁর ফের 'ঘর ওয়াপসি' হয়েছে। 

৩৪ বছর বয়সি মণীশ পাণ্ডে বেশ কয়েকবছর আইপিএল টুর্নামেন্টে ২ বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। এই পরিস্থিতিতে তাঁর যে 'ঘর ওয়াপসি' হচ্ছে, তা বলাই বাহুল্য। 

গত বছর ডিসেম্বর মাসে দুবাইয়ে আইপিএল টুর্নামেন্টে একটি মিনি নিলামের আয়োজন করা হয়েছিল। সেখানে কলকাতা নাইট রাইডার্স তাঁর বেস প্রাইস ৫০ লাখ টাকাতেই দলে নিয়েছে। 

আইপিএল টুর্নামেন্টে যথেষ্ট ভালো অভিজ্ঞতা রয়েছে মণীশের। তিনি ১৭০টি আইপিএল ম্যাচে ২৯-এর ব্যাটিং গড়ে মোট ৩,৮০৮ রান করেছেন। তাই এবারেও তাঁর উপর ভর করে যে দলের মিডল অর্ডার সাজাবেন গৌতম গম্ভীর, তা ফলাও করে বলাই যায়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন