Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪

আইপিএল-এর রোজগার থেকে বাবার দুঃখ দূর করবেন কোটিপতি ক্রিকেটার শুভম দুবে

 

Cricketer-Shubham-Dubey

সমকালীন প্রতিবেদন : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে নতুন প্লেয়ার উঠে আসার ঘটনা অনেক রয়েছে। কেউ হয়তো বেস প্রাইস থেকে কয়েক মিনিটে কোটিপতি হয়েছেন। এবারের মিনি অকশনেও একই চিত্র দেখা গিয়েছে। শুভম দুবেও তাঁদের মধ্যে একজন। 

অনামী শুভম আইপিএল অকশনে কোটিপতি হয়েছেন। তাঁকে ৫.৮ কোটি টাকা দিয়ে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। মাঠে নেমে ভালো পারফর্ম করা অবশ্যই লক্ষ্য। তার পাশাপাশি আরও একটা ইচ্ছে রয়েছে। সেটা আবেগের জায়গা থেকে। 

প্রায় এক দশক আগে শুভম দুবের কাছে একজোড়া ব্যাটিং গ্লাভস কেনার মতো টাকাও ছিল না। নাগপুরের কামাল স্কোয়ারে একটি পানের দোকান চালান তাঁর বাবা বদ্রীপ্রসাদ। সেখান থেকে যা আয় হয়, তা দিয়ে 'নুন আনতে পান্তায় ফোরায়'‌ দশা। 

সেখানে ছেলের ক্রিকেটার হওয়ার স্বপ্ন লালন করাটা একটু বেশিই বাহুল্যের ছিল দুবে পরিবারে। কিন্তু সেই ক্রিকেটই বদলে দিয়েছে শুভম দুবের জীবন। কিন্তু আজ এই পানওয়ালার ছেলে রাতারাতি কোটিপতি হয়েছেন। 

আর তারপরেই তিনি পরিবারকে নিয়ে দেখছেন নানা স্বপ্ন। পরিবারের জন্য তাঁর কী পরিকল্পনা? শুভম বলেন, 'আমার সবচেয়ে বড় সমর্থন পরিবার। আমার যমজ ভাই চাকরি করেছে। যাতে আমার ওপর কোনও আর্থিক চাপ না আসে।' 

তিনি আরও বলেন, '‌একবার বড় রকমের চোট ছিল। পরিবারের সকলেই আমাকে ভরসা দিয়েছে। ওদের জন্য যা প্রয়োজন করব। সবার আগে একটা বাড়ি বানাতে চাই।’ 

হয়তো এই স্বপ্ন এবার পূরণ করবেন এই তরুণ ব্যাটসম্যান। এভাবেই হয়তো একদিন কঠিন লড়াইয়ের গল্পগুলো খুঁজে পায় সাফল্যের ঠিকানা। 






‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন