Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

বনগাঁর ত্রিকোন পার্কে তৃণমূলের প্রতিবাদ সভা

 ‌

Trinamool-protest-meeting

সমকালীন প্রতিবেদন : ‌ভারতের জাতীয় সংগীত অবমাননা এবং আদিবাসীদের উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য করেছে বিজেপি– এই অভিযোগে শনিবার রাজ্যজুড়ে অবস্থান বিক্ষোভ এবং প্রতিবাদ সভা করল তৃণমূল। বনগাঁতেই এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হল।

এদিন বিকেলে বনগাঁর ত্রিকোণ পার্ক সংলগ্ন এলাকায় তৃণমূলের পক্ষ থেকে এই অবস্থান বিক্ষোভ করা হয়।  দলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাসের নেতৃত্বে এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাংগঠনিক জেলার চেয়ারম্যান শ্যামল রায়, বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ, দলের কাউন্সিলরেরা এবং দলের শ্রমিক, মহিলা, ছাত্র, যুব সংগঠনের প্রতিনিধিরা। 

তৃণমূলের অভিযোগ, গত বুধবার বিধানসভায় তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিরা যখন জাতীয় সঙ্গীত গাইছিলেন, সেই সময় বিজেপি বিধায়কেরা আপত্তিকর স্লোগান তুলে চেঁচামেচি করতে থাকেন। তৃণমূলের আরও অভিযোগ, বিজেপি আদিবাসীদের 'অপবিত্র' বলেও অপমান করেছে‌। 

যদিও তৃণমূলের এই অভিযোগ মানতে নারাজ বিজেপি। বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল বলেন, 'বিজেপি কোনওদিন জাতীয় সংগীতের অবমাননা করতে পারে না। তৃণমূলের উচুঁ থেকে শুরু করে নীচুস্থরের সমস্ত নেতারা দুর্নীতিগ্রস্থ। বিজেপি যে আদিবাসীদের যে সম্মান করে, তার বড় প্রমাণ, দেশের রাষ্ট্রপতি একজন আদিবাসী।'‌ 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন