Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩

চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে সাংসদ তহবিল থেকে ‌অ্যাম্বুলেন্স প্রদান কেন্দ্রীয় মন্ত্রীর

 

Ambulance-provision

সমকালীন প্রতিবেদন : ‌নিজের সাংসদ তহবিল থেকে উত্তর ২৪ পরগনার গাইঘাটার চাঁদপাড়া গ্রামীন হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স প্রদান করলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। শনিবার তার আনুষ্ঠানিক উদ্বোধন হল।

এব্যাপারে এদিন হাসপাতাল চত্ত্বরে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সাংসদ ছাড়াও এই হাসপাতালের সঙ্গে যুক্ত স্বাস্থ্যকর্মীরাও উপস্থিত ছিলেন। এদিন ফিতে কেটে এই অ্যাম্বুলেন্স পরিষেবার সূচনা করলেন শান্তনু ঠাকুর।

এই প্রসঙ্গে তিনি জানান, 'এই গ্রামীন হাসপাতাল এলাকায় আগে থেকেই একাধিক অ্যাম্বুলেন্স আছে। শুনেছি, তার চালকেরা নাকি রোগীর বাড়ির লোকেদের কাছ থেকে অনেক বেশি টাকা দাবি করে। সেই কারণে রোগীর পরিবারেরা যাতে ন্যায্যমূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা পায়, তারজন্য এই ব্যবস্থা করা হল।'

সিএএ লাগু প্রসঙ্গে এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'সিএএ লাগু করার জন্য আইন তৈরি হচ্ছে ২০২৪ সালের মার্চ মাসের মধ্যেই তা তৈরি হয়ে যাবে। আর তারপরই দেশজুড়ে সিএএ লাগু হয়ে যাবে।'‌‌

উল্লেখ্য, দিন কয়েক আগে ঠাকুরনগর ঠাকুরবাড়ির একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সিএএ লাগু এবং মতুয়া মহা সংঘের কার্ড নিয়ে কিছু মন্তব্য করেছিলেন। সেই মন্তব্যের সমালোচনা করেছিলেন বিজেপির বিধায়ক অসীম সরকার। 

এদিন সেই প্রসঙ্গে শান্তনু ঠাকুর বলেন, 'দলের একটি শৃঙ্খলা আছে। দলের প্রত্যেক সদস্য, বিধায়ক, সাংসদকে সেই শৃঙ্খলা মেনে চলা উচিৎ। কারোর যদি কোনও সমস্যা বা বক্তব্য থাকে, তাহলে তা নিয়ে প্রকাশ্যে মন্তব্য না করে দলের ভেতরে আলোচনা করা উচিৎ।' ‌চাঁদপাড়া গ্রামীন হাসপাতালের আরও উন্নয়ন হওয়া প্রয়োজন বলে মন্তব্য করেন তিনি।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন