Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

বনগাঁ থেকে দেড় কোটি টাকার গাঁজা উদ্ধার

 ‌

Recovery-of-marijuana

সমকালীন প্রতিবেদন : ‌বিপুল পরিমান গাঁজা সহ একটি ট্রাককে আটক করল বনগাঁ থানার পুলিশ। ওই ট্রাকটি থেকে প্রায় দেড় কোটি টাকার মাদক উদ্ধার হয়েছে। যদিও ট্রাকের চালক বা মালিকের হদিশ এখনও পাওয়া যায় নি। আটক ট্রাকটিকে বনগাঁ থানার হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বনগাঁ থানার রামচন্দ্রপুর নেতাজি নগর এলাকায় রাস্তার পাশে একটি সন্দেহজনক ট্রাক দাঁড়িয়ে থাকার হদিশ পায় বনগাঁ থানার পুলিশ। ট্রাকটির নম্বর প্লেট দেখে বোঝা যায় যে, ট্রাকটি অন্ধ্রপ্রদেশের। সোমবার রাতে বিশেষ সূত্রে বনগাঁ থানায় এই ট্রাকের খবর আসে।

রাতেই পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে ট্রাকটিতে তল্লাসী চালায়। আর তারপরই সেখান থেকে উদ্ধার হয় প্রায় সাড়ে বারো কুইন্টাল গাঁজা। ওই সময় ট্রাকের আশপাশে কাউকে দেখা যায় নি। পুলিশের ধারনা, ট্রাকের চালক বা খালাসি ট্রাকটি রেখে নিরাপদ জায়গায় আশ্রয়ে ছিল।

এরপর গাঁজা সহ ট্রাকটিকে বনগাঁ থানায় নিয়ে আসা হয়। গাঁজাগুলিকে বাজেয়াপ্ত করে একটি সুয়োমোটো মামলা দায়ের করেছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারনা, বাইরের রাজ্য থেকে এই গাঁজাগুলি বনগাঁয় এনে তা পাচারের উদ্দেশ্য ছিল। কিন্তু তার আগেই এগুলি ধরা পরে যায়। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন