Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

একাধিক যোগের কারণে ডিসেম্বর মাসেই ভাগ্য বদলাবে লাখ লাখ মানুষের

 

Fate-will-change

সমকালীন প্রতিবেদন : জ্যোতিষশাস্ত্র মতে ২০২৩ সালের ডিসেম্বর মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার কারণ হল, এই মাসে একাধিক রাজযোগ তৈরি হতে চলেছে। যার শুভ প্রভাব ভোগ করা যাবে ২০২৪ সালেও। এই মাসে শুক্র স্বরাশি তুলায় বিচরণ করছে। 

আবার মেষ রাশিতে বিরাজমান রয়েছে বৃহস্পতি। এর ফলে বৃহস্পতি ও শুক্রের মধ্যে সমসপ্তক যোগ তৈরি হবে। এই দুই গ্রহের সংযোগের ফলে এই সময়ে 'কাম' নামক যোগেরও উৎপত্তি হয়েছে। আর এর শুভ প্রভাব পড়বে তিনটি রাশির উপর। দেখে নিন আপনিও সেই তালিকায় রয়েছেন কিনা। 

ডিসেম্বরের এই কাম যোগ লাভজনক হতে চলেছে মেষ রাশির জাতকদের জন্য। এর প্রভাবে দীর্ঘ দিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। এর পাশাপাশি, জাতকদের দাম্পত্য জীবনে আনন্দ বজায় থাকবে। 

চাকরিজীবীরা সাফল্যের পাশাপাশি পদোন্নতি অর্জন করতে পারেন। ব্যবসায়ে সফল হবেন, পাশাপাশি বিপুল অর্থ লাভ করতে পারবেন জাতকরা। কাম যোগ কর্কট রাশির জাতকদের জীবনে ইতিবাচক বিভিন্ন দিক খুলে দেবে। আটকে থাকা কাজ শুরু করতে পারবেন। 

এছাড়াও, এই রাশির জাতকেরা বাড়ি, গাড়ি, সম্পত্তিতে লগ্নির দ্বারা বিশেষভাবে লাভবান হবেন। পারিবারিক জীবনের জন্য সময় ভালো। মা-বাবার পূর্ণ সহযোগিতা ও ভালোবাসা অর্জন করবেন এই রাশির জাতকেরা। সম্পত্তিতে লগ্নির ভালো সময় এটি। 

এই যোগের কারণে সবথেকে বেশি লাভবান হবেন সিংহ রাশির জাতকেরা। কাম রাজযোগ সিংহ রাশির জাতকদের ভাগ্য পাল্টে দিতে পারে। জীবনের সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকেরা। 

কিছু গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে সফল হতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। কেরিয়ারে ভালো সুযোগ পাবেন সিংহ রাশির জাতকেরা। সমাজে আপনার ভাবমূর্তি উন্নত হবে। 

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীনের উদ্দেশ্য নয়।‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন