Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

পিয়ার বিরহ কাটিয়ে এবার পরমব্রতর সঙ্গেই সিনেমা করবেন অনুপম রায়

 ‌

Parambrata-Anupam-in-one-movie

সমকালীন প্রতিবেদন : বিনোদন দুনিয়ায় কোনও সম্পর্ক যেমন স্থায়ী নয়, তেমনই এখানে বেশিদিন টেকে না কোনো বিবাদ। সেইমতো সৃজিত মুখোপাধ্যায় এবং দেবের সম্পর্ক তেমন মধুর না হলেও তাঁরা একসঙ্গে ছবি করতে চলেছেন। 

জানা গেছে, সৃজিত পরিচালিত একটি থ্রিলার সিনেমায় দেখা যাবে দেব ও রুক্মিণী মৈত্রকে। এই সিনেমায় তাঁদের সঙ্গে যোগ দিচ্ছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। এই ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনুপম রায়। 

শোনা যাচ্ছে, ছবির নাম ‘টেক্কা’, প্রযোজনায় দেব এন্টারটেনমেন্ট। জানুয়ারি মাস থেকে ছবির কাজ শুরু হওয়ার কথা। সৃজিত বরাবরই তাঁর পছন্দের অভিনেতাদের নিয়ে কাজ করতে স্বচ্ছন্দ বোধ করেন। 

সেই জায়গা থেকে পরমব্রত ও স্বস্তিকা তাঁর অন্যতম পছন্দের অভিনেতা–অভিনেত্রী। পরমব্রতর সঙ্গে এখনো ৬ ’টি ছবি করেছেন সৃজিত। অন্যদিকে, স্বস্তিকার সঙ্গেও তিনটি ছবি করেছেন এই পরিচালক। 

এদিকে, দেব ও পরমব্রত এর আগে ‘পাসওয়ার্ড’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তবে দেব ও রুক্মিণীর সঙ্গে এই প্রথমবার কাজ করবেন সৃজিত। ‘দশম অবতার’ ছবিটির সময়ে তিনি রুক্মিণীকে প্রস্তাব দিয়েছিলেন। 

কিন্তু শেষ পর্যন্ত তা বাস্তবায়িত হয়নি। সৃজিতের কাজ করার বিশেষ ধরন আছে। তাঁর সঙ্গে মানিয়ে নিয়ে দেব কীভাবে কাজ করবেন বা দেবের প্রযোজনায় সৃজিত কতটা স্বচ্ছন্দ হবেন, সে দিকে নজর থাকবে ইন্ডাস্ট্রির। জানা যাচ্ছে, ২০২৪-এর পুজোয় এই ছবিটি মুক্তি পেতে পারে।

তবে এই ছবির বিশেষ আকর্ষণ থাকবে পরমব্রত ও অনুপমের কেমিস্ট্রির উপর। কারণ, কিছুদিন আগেই অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়াকে বিয়ে করেছেন পরমব্রত। যদিও দুজন এর আগে ভালো বন্ধু ছিলেন বলেই জানা গেছে। 

কিন্তু এই ঘটনার পর কি তাদের বন্ধুত্বে ফাটল ধরেছে? এই প্রশ্ন উঠছে ভক্তদের মনে। কিন্তু এই সিনেমাতেই হয়তো সবটা পরিষ্কার হয়ে যাবে। আর দুই পুরানো বন্ধু আবার ফিরে এলে হয়তো তার কারিগর হবেন দেব এবং সৃজিত। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন