Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

গাইঘাটায় প্রতিবন্ধী মহিলাকে ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ

 

Rape-of-disabled-woman

সমকালীন প্রতিবেদন :‌ প্রতিবন্ধী মহিলাকে ভয় দেখিয়ে ধর্ষণ করে গর্ভবতী করার অভিযোগ উঠলো এক প্রতিবেশীর বিরুদ্ধে। বিষয়টি জানাজানি হতেই পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, গাইঘাটা থানা এলাকাতে বসবাসীকারী বচর ৩৯ বয়সের শারীরিকভাবে প্রতিবন্ধী এক মহিলার সঙ্গে এই অনৈতিক আচরণ করেছে এলাকারই এক ব্যক্তি। যে মহিলার সঙ্গে এমন ঘটনা ঘটেছে, তিনি চোখে দেখতে পান না, কানে শোনেন না এমনকি চোখেও দেকতে পান না।

পরিবারের অভিযোগ, তার এই অবসাহ অবস্থার সুযোগ নিয়ে আলাউদ্দিন মন্ডল নামে এক প্রতিবেশী ওই মহিলাকে ভয় দেখিয়ে শারীরিকভাবে নির্যাতন করে। প্রথমদিকে বিষয়টি কেউ জানতে পারেন নি। সম্প্রতি ওই মহিলা গর্ভবতী হয়ে পরলে বিষয়টি প্রকাশ্যে আসে।

পরিবারের লোকেরা এই বিষয়টি জানতে পেরে মঙ্গলবার রাতে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত আলাউদ্দিন মন্ডল। তার বক্তব্য, এই ঘটনার সঙ্গে তিনি কোনওভাবে যুক্ত নয়, তার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। 

পাশাপাশি, তার আরও বক্তব্য, যদি তদন্তে তার দোষ প্রমাণিত হয়, তাহলে আইনগত যা সাজা হলে, সে তা মাথা পেতে নেবে। এব্যাপারে স্থানীয় পঞ্চায়েত সদস্য খায়ের মন্ডল বলেন, ঘটনাটি দুঃখজনক। তারা পুলিশকে এই বিষয়টি নিয়ে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থাগ্রহনের দাবি জানিয়েছেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন