Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

একাধিক রাশির জাতকদের জীবনে প্রভাব ফেলবে ২০২৪ সালের গুরু গোচর যোগ

 

Gochar-yoga

সমকালীন প্রতিবেদন : দেবগুরু বৃহস্পতির স্থানান্তর জ্যোতিষশাস্ত্রের অন্যতম গুরুত্বপূর্ণ ঘটনা। ২০২৪ সালে বৃহস্পতি, শুক্র রাশি বৃষ রাশিতে প্রবেশ করবে। ১ মে, ২০২৪-এ দুপুর ২:২৯-এর সময় বৃষ রাশিতে স্থানান্তর ঘটবে। 

বৃহস্পতি গ্রহের রাশি পরিবর্তনের কারণে কিছু রাশির মানুষের প্রেম জীবনে অনেক উত্থান-পতন আসতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালের প্রেম জীবনের ক্ষেত্রে কোন রাশির মানুষদের সতর্ক থাকতে হবে। 

২০২৪ সালে বৃহস্পতি গ্রহের কারণে বৃষ রাশির জাতকদের প্রেম জীবনে অশান্তি আসতে পারে। কোনও বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে বড় ধরনের বিবাদ হতে পারে। শুধু তাই নয়, পরিস্থিতি আপনাদের দুজনের মধ্যে সম্পর্ক ছিন্নও হতে পারে। 

এছাড়াও, বিবাহিতরা তাদের জীবনে কিছুটা চাপের মুখোমুখি হতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। শ্বশুরবাড়ির লোকজনের হস্তক্ষেপে আপনি বিরক্ত হতে পারেন। বৃহস্পতির স্থানান্তরের সময়, তুলা রাশির জাতকদের তাদের সম্পর্কের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। 

এই সময়ের মধ্যে, চিন্তা না করে কোনও প্রতিশ্রুতি দেওয়া উচিত নয়। কারণ, এমনটাও হতে পারে যে প্রতিশ্রুতি পূরণ করতে অসমর্থ হবেন জাতকরা। বিবাহিতদের ক্ষেত্রে শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। পারিবারিক সমস্যা সমাধানের পরিবর্তে জটিল হতে পারে। 

২০২৪ সালটি ধনু রাশির জাতকদের প্রেম জীবনের জন্য খুব দুর্বল প্রমাণিত হতে পারে। যারা আগামী বছর বিয়ের পরিকল্পনা করছেন, তাদের খুব ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নেওয়া উচিত। কারণ, আগামী বছর সঙ্গীর দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা বেশি থাকবে এই রাশির জাতকদের জন্য। 

বিবাহের ক্ষেত্রে ২০২৪ সালটি তাদের জন্য অনুকূল হবে না। সম্পর্ককে এগিয়ে নিতে অনেক সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা থাকছে। কোনো বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে। তাই সাবধান থাকুন। 

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীনের উদ্দেশ্য নয়।‌‌



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন