Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

‌বনগাঁয় ডিওয়াইএফআই এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জীর সভায় কেন্দ্র ও রাজ্য সরকারের সমালোচনা

Meenakshi-Mukherjee

সমকালীন প্রতিবেদন : ‌'রাজ্যের তৃণমূল এবং দেশের বিজেপি– এই দুই দলই ঘরজামাই হয়ে আরএসএসের বাড়িতে বসবাস করছে। আর রাজ্যের তৃণমূলের প্রতি ভরসা করা মানে শ্যাওলার উপর ক্যাটওয়াক করা।'‌ তৃণমূল এবং বিজেপি দলকে উদ্দেশ্য করে এমনই কটাক্ষ করলেন ভারতের যুব ফেডারেশনের রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জী।

রাজ্যের বেশ কয়েকটি ঘটনার ন্যায্য বিচার চেয়ে 'ইনসাফ' যাত্রা শুরু করেছিলেন মীনাক্ষী মুখার্জী। গত ৩ নভেম্বর কোচবিহার থেকে শুরু হয় এই যাত্রা। ২২ ডিসেম্বর কলকাতার যাদবপুরে শেষ হয় এই যাত্রা। এই কদিনে ২০০০ কিলোমিটারেরও বেশি পথ অতিক্রম করেন তিনি।

দীর্ঘ এই কর্মসূচিতে যেদিন যে স্থানে তিনি গেছেন, সেখানেই অতি সাধারণভাবে দলের কর্মীদের সঙ্গে খাওয়াদাওয়া করেছেন, থেকেছেন, সাধারণ মানুষের সঙ্গে কথা বলে জনসংযোগের কাজ এগিয়ে নিয়ে গেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

রাজ্য এবং কেন্দ্র সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ, সাধারণ মানুষের অধিকারের দাবিকে সামনে রেখে ডিওয়াইএফআই এর ডাকে আগামী ৭ জানুয়ারী কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে এক জনসভার আয়োজন করা হয়েছে। তারই প্রস্তুতি সভা উপলক্ষ্যে রবিবার বনগাঁয় উপস্থিত ছিলেন মীনাক্ষী মুখার্জী।

এদিন বনগাঁর মতিগঞ্জ এলাকায় এই সভার আয়োজন করা হয়েছিল। সেখানে মূখ্য বক্তা ছিলেন মীনাক্ষী। বক্তব্য রাখতে গিয়ে এদিন তিনি রাজ্য সরকারের সমালোচনা করে বলেন, 'রাজ্যের সরকার সরকারি প্রকল্পের টাকা চুরি করেছে। তাই সাধারণ মানুষ গোয়ালঘরে থাকছেন। অথচ কেন্দ্র সরকার ব্যবস্থা নিচ্ছে না।'

তিনি আরও বলেন, 'যশোর রোড ইচ্ছা করে চওড়া করা হচ্ছে না। পেট্রাপোলে বানিজ্যের পরিমাণ কমে যাচ্ছে। তৃণমূল নেতাদের বাড়ির বাথরুমে লুটের টাকা, সোনা লুকিয়ে রাখা রয়েছে।' এদিন তিনি জানান, ডিওয়াইএফআই এর পক্ষ থেকে রাজ্যের সাড়ে ৮ হাজার স্কুলে সহজ পাঠ পড়ানোর দাবি জানানো হয়েছে।‌







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন