Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

এবার শান্ত স্বভাবে প্রাক্তন স্ত্রী পিয়ার বিয়ের পর মুখ খুললেন গায়ক অনুপম রায়

 

Anupam-Ray

সমকালীন প্রতিবেদন : 'পিয়ার চলে যাওয়া জীবনের সবথেকে বড় ক্ষতি', ডিভোর্সের পর এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অনুপম। বিয়ে ভাঙলেও পিয়ার সঙ্গে বন্ধুত্ব বজায় থাকবে সে-কথাও শোনা গিয়েছিল তাঁর মুখে। কিন্তু অনুপমকে কিচ্ছুটি না-জানিয়েই বিয়ে করেছেন পরম-পিয়া। 

তাঁরা যে বিয়ে করতে চলেছেন, এব্যাপারে অনুপমের কানে খবর পৌঁছেছিল ঠিকই। কিন্তু প্রাক্তন স্ত্রী বা বন্ধু পরম তাঁকে অন্ধকারে রেখেই বিয়েটা করেছেন। বিয়ের পর এবার এই বিষয়ে মুখ খুললেন গায়ক অনুপম রায়। 

যদিও এই খবর ক'দিন আগে চাউর হয়েছিল যে, পরমব্রত-পিয়ার বিয়ের কথা নাকি অনুপমকে আগেই জানানো হয়েছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়টি খোলসা করেন পিয়া-ঘনিষ্ঠ তরুণ অভিনেতা ঋতব্রত। তাঁর কথায়, প্রাক্তন স্ত্রী-র বিয়ের খবর শুনে নাকি সেটিকে ‘গুড নিউজ’ বলেছিলেন অনুপম! 

কিন্তু এমন কথা শুনে খানিক হতাশ হয়েছিলেন অনুপম-ভক্তরা। তবে শেষমেষ এই বিষয়ে নীরবতা ভাঙলেন গায়ক নিজেই। সম্প্রতি, এই প্রশ্ন করাতে এক সংবাদমাধ্যমকে অনুপম জানান, ‘না, আমাকে এই বিষয়ে কেউ কিছু জানায়নি।’ যদিও এই ব্যক্তিগত ব্যাপারে কথা বলার আগ্রহ বিশেষ দেখাননি গায়ক।

উল্লেখ্য, টলিউডের অন্যতম ‘হ্যাপি কাপল’ হিসেবে পরিচিত ছিলেন অনুপম-পিয়া। বসন্তের সন্ধ্যার আলাপে শুরু বন্ধুত্ব, তারপর প্রেম আর পরবর্তীতে ২০১৫ সালে সাত পাক ঘুরে পূর্ণতা পেয়েছিল সম্পর্ক। এরপর ২০২১-এর ১১ই নভেম্বর যৌথ বিবৃতি দিয়ে বিয়ে ভাঙেন অনুপম-পিয়া। 

গায়ক লিখেছিলেন, 'আমরা দুজনে পারস্পরিক সম্মতিতে বিয়ের সম্পর্কটা ভেঙে বেরিয়ে আসবার সিদ্ধান্ত নিয়েছি, আমরা এবার নিজেদের পথে চলব বন্ধু হিসাবে। একসঙ্গে আমাদের এই সফরটা খুব সুন্দর ছিল।' 

'অসাধারণ কিছু স্মৃতি, সুন্দর-সাজানো মুহূর্তগুলো সর্বদা সঙ্গে থাকবে। কিন্তু কিছু ব্যক্তিগত সমস্যার জেরে আমরা ঠিক করেছি স্বামী-স্ত্রী হিসাবে এই সম্পর্কটা আর এগিয়ে নিয়ে যাওয়া যাবে না।' 

'আমরা ঠিক আগের মতোই পরস্পরের খুব কাছের বন্ধু থাকব, যেমনটা আমরা আগে থেকেই ছিলাম এবং পরস্পরের ভালো-মন্দটা দেখবার জন্য সর্বদা তৈরি থাকবো।' কিন্তু আদতে কি তাই হয়? উত্তর অধরা চিরকাল। 







 ‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন