Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩

গোলাপি বেনারসি পরে বিয়ে করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, বিয়ে দিচ্ছেন‌ মহিলা পুরোহিত

 

Actress-Sandeepta-Sen

সমকালীন প্রতিবেদন : এখন চলছে বিয়ের মরশুম। অগ্রহায়ণেই লাখ লাখ যুবক-যুবতী বাঁধা পড়ছেন সাতপাকে। আর এই বিয়ের রেশ বিনোদন জগতেও দেখা গেছে। 

এবার টলিপাড়ায় বাজতে চলেছে বিয়ের সানাই। কারণ আজ, ৭ ডিসেম্বর শহরের এক বিলাসবহুল রিসর্টে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায়। 

বিয়ের দিন পাঁচেক আগে হয়ে গেল তাঁদের বাগদান। ভালবেসে দু’জন দু’জনকে পরিয়ে দিলেন আংটি। ভালবাসায় ভরিয়ে দিলেন একে অপরকে। কিন্তু তাদের বিয়েতে রয়েছে বিশেষ কিছু চমক। বিয়ের থিম হিসেবে অভিনেত্রী বেছে নিয়েছেন গোলাপি ও সাদা রংকে। 

আর সেই কারণেই আমন্ত্রিতদের কাছে এক আবদারও রেখেছেন সন্দীপ্তা ও সৌম্য। সন্দীপ্তার বিয়ের কার্ডে আমন্ত্রিতদের উদ্দেশে পরিষ্কার লেখা আছে, '‌সম্ভব হলে গোলাপি রঙ এড়িয়ে চলবেন।' কেন জানেন? এক তো থিমে রয়েছে গোলাপি। 

অন্যদিকে, তাঁর বিয়ের বেনারসিটিও ফুসিয়া পিঙ্ক রঙের। যাতে গোলাপি মিলে মিশে একাকার না হয়ে যায়, সেই কারণেই এই ব্যবস্থা। বিয়ে ও রিসেপশনের অনুষ্ঠান এক দিনেই হচ্ছে। তাঁদের বিয়ে দেবেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক। সব কিছুরই আয়োজন সারা।

উল্লেখ্য, দেড় দু বছরের প্রেম সন্দীপ্তা আর সৌম্যর। কিন্তু প্রথম-প্রথম সম্পর্কের কথা গোপনই রেখেছিলেন। পরে চারদিকে গুঞ্জন শুরু হতেই, ইনস্টায় ছবি দিয়ে সন্দীপ্তা জানিয়ে দেন সৌম্যকে ভালোবাসার কথা। 

তারপর থেকে একাধিকবার দুজনের ছবি এসেছে সামাজিক মাধ্যমে। আর এবার তাদের এই অন্যরকম বিয়ে নিয়ে মাতামাতি শুরু হয়েছে ভক্তদের মধ্যে। ইতিমধ্যে হয়েছে বাগদান। 

প্রসঙ্গত, চলতি বছরে কিছু দুর্দান্ত ওয়েব সিরিজ দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী সন্দীপ্তা। কিছুদিন আগেই তার দেখা মিলেছে তাঁর ‘শিকারপুর’ এবং ‘নষ্টনীড়’-এ। 

আর এবার আসছে বোধন-২। টিভিতে সন্দীপ্তাকে শেষ দেখা গিয়েছে করুণাময়ী রাণী রাসমণি-তে মা সারদার চরিত্রে। তবে এবার যে অভিনয়ের পাশাপাশি সংসারটাও চুটিয়ে করতে চলেছেন অভিনেত্রী। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন