Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীতেই পাওয়া গেল বিশ্বকাপ ক্রিকেটের চ্যাম্পিয়ন দলের নাম

 

World-Cup-Cricket

সমকালীন প্রতিবেদন : চলতি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল আগুন ফর্মে রয়েছে। এখনও পর্যন্ত তারা টুর্নামেন্টের গ্রুপ পর্বে টানা ৯ ম্যাচে জয়লাভ করেছে। আপাতত লীগ টপার হিসেবে টিম ইন্ডিয়া বিশ্বকাপের সেমিফাইনাল পর্বে পা রেখেছে। 

১৫ নভেম্বর নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিতে লড়বে টিম ইন্ডিয়া। তবে বিশ্বকাপের সেমিফাইনাল অভিজ্ঞতা যে ভারতের কাছে খুব একটা ভালো নয়, তা বলা যেতেই পারে। শেষ চারে ভারতীয় ক্রিকেট দলের জয়ের শতকরা হার মাত্র ৪৩ শতাংশ। সেই সঙ্গে পথের কাঁটা নিউজিল্যান্ড। 

গত বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরেই নক-আউট হতে হয়েছিল ভারতীয় দলকে। এই ম্যাচে কিউয়িরা প্রথমে ব্যাট করতে নেমে ভারতকে ২৪০ রানের টার্গেট দিয়েছিল। কিন্তু, টিম ইন্ডিয়া ২২১ রানে অলআউট হয়ে যায়।

তবে এই খারাপ রেকর্ডের মাঝেই ভারতের জন্য স্বস্তিজনক খবর দিলেন এক বিখ্যাত জ্যোতিষী। বিভিন্ন খ্যাতনামা জ্যোতিষীরা তাদের গণনার মাধ্যমে বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করছেন। 

২০১১ সালে যে ভারতীয় জ্যোতিষী প্রেডিকশন করে বলেছিলেন ভারত বিশ্বকাপ জিতবে, তিনিই এবার ২০২৩ সালে ফের প্রেডিকশন করেছেন। ২০১১ সালে বিশ্বকাপ ফাইনালের দেড় মাস আগে জ্যোতিষী অনিরুদ্ধ কুমার মিশ্র বলে দিয়েছিলেন, সেবার কাপ উঠবে এমএস ধোনির হাতে। 

দ্বিতীয়বারের জন্য একদিনের বিশ্বকাপ জিতবে ভারত। এবার তিনি প্রথমে ঠিক করেছিলেন কোনও প্রেডিকশন করবেন না। কিন্তু অসংখ্য ভক্তের চাপে এবং অনুরোধে শেষমেশ তিনি প্রেডিকশন করতে রাজি হন। 

আর এবারের বিশ্বকাপ নিয়ে অনিরুদ্ধ কুমার মিশ্র যে প্রেডিকশন করেছেন, তা মুখে হাসি ফোটাবে দেশবাসীর। কারণ, তার প্রেডিকশন অনুযায়ী, এবার ফের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। 

এটা মাথায় রাখতে হবে, খেলা নিয়ে যে কোনও ধরনের ভবিষ্যদ্বাণী ফ্যানেদের মুখে হাসি ফোটালেও সবকিছুই নির্ভর করে সেই দিনে প্লেয়ারদের পারফরম্যান্সের উপর। তবে অনিরুদ্ধ কুমার মিশ্রর প্রেডিকশন ভারতীয় ফ্যানেদের খুশি করেছে, এ কথা বলার অপেক্ষা রাখে না।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন