Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

শুটিংয়ের কাজকর্ম দেখেই নার্ভাস হয়ে পড়লেন শাহরুখ কন্যা সুহানা খান!

 

Suhana-Khan

সমকালীন প্রতিবেদন : সুহানা খান, শাহরুখ খানের মেয়ে বলে কথা। তাঁর অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছেন শত শত মানুষ। অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন সুহানা খান। বিদেশে থাকার সময় কলেজে বেশ কিছু বন্ধুর সঙ্গে কয়েকটি শর্ট ফিল্ম বানিয়েছেন। যা মাঝেমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে। 

তবে অতীতে পূর্ণাঙ্গ ছবিতে পাওয়া যায়নি সুহানাকে, সকলেই অপেক্ষা করেছিলেন কবে শাহরুখ খানের কন্যা বলিউডে পা রাখবেন? অবশেষে সেই অপেক্ষার পালা শেষ। জোয়া আখতরের আগামী ওয়েব সিরিজ 'দ্য আর্চিজ'-এ থাকতে চলেছেন সুহানা খান। সম্প্রতি এক ইভেন্টে তিনি জানালেন প্রথম দিনের শুটিং অভিজ্ঞতা তাঁর কেমন ছিল।

এই বিষয়ে সুহানা জানিয়েছিলেন যে, সেদিন বহু স্টারের মাঝে, বহু কাস্ট আর ক্রু সদস্যদের মাঝে কেমন যেন খেই হারিয়ে ফেলছিলেন তিনি। সুহানার কথায়, ‘মেকআপ, সেট, লাইট, ক্যামেরা, পোশাক, অভিনয়- সবটা নিয়ে প্রথম দিন ভীষণ নার্ভাস ছিলাম। 

পাশাপাশি, কোথাও কি একটা দায়িত্ববোধও কাজ করছিল। তবে এই সেটে সবটাই এত পরিবারের মতো ছিল, এতটা কমফোর্ট অনুভব করেছি যে বিষয়টা অনেকটা সহজ হয়ে দাঁড়ায়।’ এছাড়াও, তাঁর অভিনয় দুনিয়ায় পা রাখার পিছনে বাবা শাহরুখ, মা গৌরীর ভূমিকা কতটা মুখ খুললেন সুহানা খান। 

বাবা-মাকে 'পথপ্রদর্শক' বলে উল্লেখ করেছেন সুহানা। জীবনে বাবা-মা শাহরুখ-গৌরীর ভূমিকা প্রসঙ্গে সুহানা বলেন, ‘আমি ওঁদের আমার সমালোচক বলব না, ওঁরা আমার পথপ্রদর্শক, আমার বাবা-মা-ই আমায় পথ দেখিয়েছেন। আমার পুরো পরিবার একে অপরকে সাহায্য করে।' 

সংবাদ সংস্থাকে সুহানা এই বিষয়ে আরও বলেন, 'আমি আমার মাকে জিজ্ঞাসা করি 'ওটা কি ঠিক ছিল? আমার চুল ঠিক আছে? আমার পোশাক ঠিক আছে?’ অর্থাৎ সুহানার জীবনেও যে তাঁর বাবা-মা কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন, তা তিনি জানিয়ে দিলেন অকপটে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন