Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

ইডেন গার্ডেন্সের সিংহদরজায় বসানো হল বিরাট কোহলির ছবি

সমকালীন প্রতিবেদন : একদিনের ক্রিকেট বিশ্বকাপে অপ্রতিরোধ্য ফর্মে রয়েছে টিম ইন্ডিয়া। এখনও পর্যন্ত কোনো দল ভারতের সামনে সেভাবে দাঁড়াতেই পারেনি। আর টিম ইন্ডিয়ার এই ফর্মের পিছনে যেমন অবদান রয়েছে শামী, বুমরাহ, সিরাজের মতো বোলারদের অবদান, তেমনই ব্যাট হাতে রোহিত ও কোহলির অবদানও অনস্বীকার্য। 

কিং কোহলি তো এই বিশ্বকাপে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন। আর ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে তিনি ছুঁয়েছেন গুরু শচীনের সেঞ্চুরির রেকর্ড। একদিনের ক্রিকেটে ৪৯ তম সেঞ্চুরি করে শচীনকে স্পর্শ করেছেন বিরাট। তার এই গর্বের মুহূর্তকে স্মরণীয় করে রাখতে বিরাট পদক্ষেপ নিলো ইডেন কর্তৃপক্ষ। 

এবার শচীন তেন্ডুলকারের পাশে জায়গা পেলেন বিরাট কোহলি। ইডেনের বাইরে বসানো হল তাঁর ছবি। কোহলির ঐতিহাসিক মুহূর্তের ছবি লাগানো হল ক্লাবহাউজের বাইরে। ছবিতে শতরানের পর একহাতে ব্যাট তুলে, অন্য হাতে হেলমেট নিয়ে অভিবাদন গ্রহণ করতে দেখা যাচ্ছে কোহলিকে। 

শচীনের সেঞ্চুরির ছবির পাশেই এই ছবি বসানো হয়েছে। এর আগে এখানে ছিল ভারতের ২০০৭ টি-২০ বিশ্বকাপ জয়ের ছবি। সেখানে যুবরাজদের একটি ছবি ছিল। ইনসেটে ট্রফি হাতে এমএস ধোনির ছবি ছিল। সেটা সরিয়ে বিরাট কোহলির শতরানের ছবি বসানো হয়েছে।

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেটের বিভিন্ন ঐতিহাসিক মুহূর্তের ছবি রয়েছে ইডেনে। সেখানে স্থান পেয়েছে সৌরভ গাঙ্গুলির শতরানের ছবি, ভিভিএস লক্ষ্মণ এবং রাহুল দ্রাবিড়ের ছবি। 

শচীনের টেস্ট শতরানের ছবিও জায়গা পেয়েছে। রয়েছে কপিল দেবদের বিশ্বকাপ জেতার ছবিও। এবার আরও একটি ঐতিহাসিক মুহূর্তের ছবি। যা কোহলি ভক্তদের কাছে একটি দারুন খবর। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন