Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

গোপালনগরে ‌চুরি করা কলার কাঁদি বোঝাই গাড়ি ফেলে পালালো দুষ্কৃতীরা

 

Banana-theft

সমকালীন প্রতিবেদন : জমি থেকে কলার কাঁদি ‌চুরি করে গাড়িতে করে নিয়ে পালানোর সময় পুলিশকে দেখে গাড়ি রেখে চম্পট দেয় চোরের দল। পালিয়ে যাওয়ার ঘটনায় হতবাক্ হয়ে যায় পুলিশ। রাস্তায় দাঁড়িয়ে গাড়িতে উঁকি মারতেই কলার কাঁদি দিকে নজর যায় পুলিশের। অবশেষে সেগুলি উদ্ধার করে কলার আসল মালিকের হাতে তুলে দেয় পুলিশ।

উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পোলতা সুন্দরপুর এলাকায় এক চাষির জমি থেকে শুক্রবার রাতে মোহাম্মদ আলী হোসেন মন্ডলের জমি থেকে কলার কাঁদি চুরি করে একদল দুষ্কৃতী। সেই কাঁদিগুলি একটি ছোট ট্রাকে বোঝাই করে পালিয়ে যাচ্ছিল দুষ্কৃতীরা।

এদিকে, প্রতিদিনের মতো রাস্তায় টহলদারির কাজ করছিল গোপালনগর থানার পুলিশের একটি দল। ঘটনাচক্রে পুলিশের সেই গাড়ির সামনে পড়ে যায় দুষ্কৃতীদের গাড়িটিও। পুলিশের গাড়ি দেখে ধরা পড়ে যাওয়ার ভয়ে নিজেদের গাড়ি রাস্তার উপর ফেলে রেখেই পালিয়ে যায় দুষ্কৃতীরা।

পুলিশ কর্মীরা এরপর কলা বোঝাই ওই গাড়িটি গোপালনগর থানায় নিয়ে আসেন। শনিবার সকালে কৃষক আলী হোসেন নিজের জমিতে গিয়ে দেখেন, একটি গাছেও কলা নেই। জমিতে গাড়ির চাকার দাগ দেখে তিনি বুঝতে পারেন যে, কে বা কারা তার জমি থেকে কলার কাঁদি কেটে নিয়ে চলে গেছে।

এরপরই থানার থেকে খবর আসে একটি গাড়ি আটক করা হয়েছে এবং তাতে কলা বোঝাই করা ছিল। এরপর থানাতে গেলে উদ্ধার হাওয়া কলার কাঁদি তার হাতে তুলে দেয় গোপালনগর থানার পুলিশ। অসময়ে কলার কাঁদিগুলি কেটে নেওয়ায় কিছুটা আর্থিক ক্ষতির মুখে পড়েছেন ওই কৃষক। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন