Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

একসঙ্গে তিনটি গ্রহের ত্রিগ্রহী মহাযোগে ব্যাপক প্রভাব ৩ রাশির জাতকদের জীবনে

 

Mahayoga of three planets

সমকালীন প্রতিবেদন : ভারতের প্রাচীনতম শাস্ত্রগুলির মধ্যে অন্যতম হল জ্যোতিষশাস্ত্র। প্রাচীন জ্যোতিষে ১২টি রাশির অস্তিত্ব মেনে চলা হয়। একইরকমভাবে ২৩টি গ্রহ ও নক্ষত্রেরও স্থান বদলেও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে জ্যোতিষশাস্ত্রে। এছাড়াও, বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের অবস্থানের গণনা করে রাশিফল তৈরি করা হয়। প্রতিটি সময়ে, প্রতিটি মানুষের উপর গ্রহ ও নক্ষত্রের প্রভাব আলাদা হয়। 

আর এবার এই রাশিফলের ক্ষেত্রে দেখা যাচ্ছে বিরল এক যোগ, যা পাঁচ বছর পর তৈরি হচ্ছে। আর এর মাধ্যমেই ভাগ্যে বদল আসবে একাধিক রাশির জাতকদের। আর এবার বৃশ্চিক রাশিতে তৈরি হচ্ছে এক ত্রিগ্রহী যোগ। বৃশ্চিক রাশিতে সূর্য, মঙ্গল ও বুধের উপস্থিতি ত্রিগ্রহী যোগ গঠন করছে। 

৫ বছর পর এই তিনটি প্রধান গ্রহ যখন বৃশ্চিক রাশিতে থাকে, তখন এমন যোগ তৈরি হয়। এভাবে বৃশ্চিক রাশিতে এই গ্রহগুলির সংমিশ্রণে গঠিত শক্তিশালী ত্রিগ্রহী যোগটি ১২ রাশির উপর দুর্দান্ত প্রভাব ফেলবে। তবে ৩ রাশির জাতকরা সবচেয়ে বেশি উপকৃত হবেন। 

এই ত্রিগ্রহী যোগ সিংহ রাশির জাতকদের জন্য খুবই শুভ হবে। এই ব্যক্তিরা নতুন বাড়ি বা গাড়ির সুখ পেতে পারেন। এছাড়াও, জাতকদের কর্মজীবনে এর ফলে একটি বড় সুযোগ পেতে পারেন। বিশেষ করে যারা রিয়েল এস্টেট এবং সম্পত্তি সংক্রান্ত কাজে কর্মরত, তারা প্রচুর লাভ করতে পারেন। 

এছাড়াও এই ত্রিগ্রহী যোগ মকর রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই জাতকদের আয় বাড়বে। অর্থ উপার্জনের নতুন উৎস খুঁজে পাওয়া যাবে। অবিশ্বাস্য আত্মবিশ্বাস থাকবে। সম্মান বাড়বে। থমকে যাওয়া পরিকল্পনা আবার শুরু হবে। 

পাশাপাশি, এই বিরল ত্রিগ্রহী যোগের গঠন কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। চাকরি হোক বা ব্যবসা, এদের ক্ষেত্রে লাভ নিশ্চিত। নতুন কাজের প্রস্তাব আসতে পারে বা বর্তমান চাকরিতে পদোন্নতি হতে পারে। একটি বড় চুক্তি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহন ও সম্পত্তি ক্রয় করতে পারেন। বেকারদের জন্য সময়টা ভাল। কাঙ্খিত কর্মসংস্থান পাওয়া যাবে। অফিসে সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে।

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীন-এর উদ্দেশ্য নয়।‌


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন