Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

চ্যাম্পিয়ন দল ছেড়ে ফের মুম্বই ইন্ডিয়ান্সে ফিরছেন হার্দিক পান্ডিয়া

 

Hardik-Pandya

সমকালীন প্রতিবেদন : আইপিএল ২০২৪ শুরু হতে এখনও তিন মাসেরও বেশি সময় বাকি। তার আগেই উঠে এল চমকে দেওয়ার মতো খবর। কারণ এখন শোনা যাচ্ছে যে, গুজরাট টাইটান্সের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া নাকি ফিরছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। 

উল্লেখ্য, গুজরাট দল গত দুই মরশুম ধরে আইপিএল খেলছে এবং গত দুই মরশুমে দলটি হার্দিকের অধিনায়কত্বে ফাইনালে উঠেছে। শুধু ফাইনালে ওঠাই নয়, ২০২২ সালে গুজরাট দল চ্যাম্পিয়ন হয়েছিল। এখন শোনা যাচ্ছে যে, হার্দিক গুজরাট ছেড়ে যেতে প্রস্তুত এবং মুম্বাই ট্রেডিং উইন্ডোর মাধ্যমে তাঁকে তাদের দলে নিতে চায়। 

অন্যদিকে, হার্দিককে ছেড়ে দিতে প্রস্তুত গুজরাটও। কিন্তু কেন এই রদবদল? তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে সম্পর্ক অনেকদিনের৷ আইপিএল ২০১৫ থেকে মুম্বই ইন্ডিয়ান্স দল প্রথমে তাঁকে ১০ লক্ষ টাকা দিয়ে দলে নিয়েছিল। 

হার্দিক পান্ডিয়া ২০১৫ থেকে ২০২২ পর্যন্ত মুম্বই ইন্ডিয়ান্সেই খেলেছিলেন৷ কিন্তু হঠাৎই তাঁর ব্যবহারে অখুশি টিম ম্যানেজমেন্ট তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়৷ এরপরের বছরে আইপিএলে নতুন আসা ফ্রাঞ্চাইজি গুজরাত টাইটান্স তাদের দলের অধিনায়ক হিসাবে বেছে নিয়েছিল। 

কিন্তু এবার সূত্রের খবর হার্দিক পান্ডিয়া ২ বছরের বিরতির পর আইপিএল ২০২৪ এ ফের মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলতে পারেন৷ কারণ নাকি, হার্দিকের ব্যবহার গুজরাট দলের আধিকারিকদের ঠিক পছন্দ নয়৷ এদিকে শোনা যাচ্ছে যে, মুম্বইয়ের দলে ফিরেই নাকি বড় দায়িত্ব পেতে পারেন হার্দিক। 

সম্প্রতি এবি ডি ভিলিয়ার্স বলেন যে, 'আমি মনে করি হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন।'‌ প্রাক্তন আফ্রিকান কিংবদন্তি আরও বলেছেন যে, রোহিত শর্মা টিম ইন্ডিয়ার অধিনায়কত্বের চাপে থাকতে পারেন। 

এমন পরিস্থিতিতে মুম্বইয়ের অধিনায়কত্ব করে রোহিত শর্মার ওপর থেকে চাপ কমাতে পারেন হার্দিক পান্ডিয়া। তবে ঠিক কি ঘটবে, তা এখনো নিশ্চিত নয়। তার জন্য অপেক্ষা করতে হবে মাসখানেক। 







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন