Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

মিষ্টি ভাষায় বাংলাদেশি ট্রোলারদের সপাটে জবাব দিলেন অভিনেতা

 

Bangladeshi-trolls

সমকালীন প্রতিবেদন : ১২ বছর পর ফের বিশ্বকাপ জেতার হাতছানি ছিল ভারতের কাছে। কিন্তু গত রবিবার সেই স্বপ্নভঙ্গ হয়। অস্ট্রেলিয়ার কাছে বিশ্বকাপ ফাইনালে হেরে যায় টুর্নামেন্টের ফেভারিট টিম ইন্ডিয়া। ম্যাচ শেষে চোখে জল বিরাট-সিরাজদের। 

ভারতের হারে মন খারাপ দেশবাসীর। ক্ষত একেবারে দগদগে। এই রকম পরিস্থিতে ভারতের হারে উচ্ছ্বাসে ফেটে পড়েছে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। একেবারে রাস্তায় নেমে ভারতের উদযাপন করেছে। যেন অকাল ইদ পালিত হয়েছে ওপার বাংলায়! 

দেশবাসীর মন খারাপে নুনের ছিঁটা দিতে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা বিন্দুমাত্র সংকোচ করেনি। নানা রকমের কটূক্তি করা হয়েছে বিরাট বাহিনীকে। টিম ইন্ডিয়া নাকি বেশি বাড়াবাড়ির জন্যই হেরে ভূত! এমন মন্তব্যও করেছে ওপার বাংলার মানুষ। 

এবার সেই ঘটনা নিয়ে মুখ খুললেন একাধিক তারকা। অভিনেতা ঋত্বিক চক্রবর্তী থেকে মিঠাই সৌমিতৃষা কুণ্ডু এই ঘটনায় সরব হয়েছেন। অভিনেতা ঋত্বিক চক্রবর্তী তাঁর ফেসবুক পেজে মিষ্টি করে বাংলাদেশের কটাক্ষের জবাব দিয়েছেন। 

তিনি লেখেন, 'ইন্ডিয়া তো মোটে চারবার ওয়ার্ল্ডকাপ ক্রিকেটে ফাইনালে উঠে দুবারই হেরে গেছে! মনে রাখবেন বাংলাদেশ কিন্তু কখনও ওয়ার্ল্ডকাপ ফাইনালে হারেনি! তাই তো ফাইনালে হার নিয়ে ঠাট্টা- মশকরাটা বেশ মানিয়ে যাচ্ছে! অনেকে কেন যে রেগে যাচ্ছে বুঝছিনা।'

অন্যদিকে, এই ঘটনায় অন্যভাবে সরব হলেন সৌমিতৃষা। মিঠাই রানীর মতে, '‌ভারত আর বাংলাদেশ দুটি একই মায়ের আলাদা নাম বলে আমার মনে হয়। পার্টিশানটা জাস্ট এমনি হয়েছে। আসলে দুই বাংলাই এক। ছোট ছোট বাসন একসঙ্গে থাকলে একটু খোটাখুটি লাগে।' 

এপার-ওপার দুই বাংলার মানুষের কাছেই মিঠাই পছন্দের পাত্রী। তাই এই সংক্রান্ত প্রশ্নে একটু যেন বেশিই সাবধান হয়ে কথা বলেছেন সৌমিতৃষা। কিন্তু এই বিদ্বেষ বাড়তে থাকলে দুই দেশের সম্পর্ক হয়তো বেশিদিন ঠিক থাকবে না। এমন আশঙ্কা তৈরি হচ্ছে এখন থেকেই। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন