Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩

গোপালনগরে পুলিশের গাড়ি এবং বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত তিন যুবক

 

Face-to-face

সমকালীন প্রতিবেদন : পুলিশের গাড়ির সঙ্গে এক মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষ ঘটল। আর এই ঘটনায় নিহত হলেন ৩ বাইক আরোহী কালীপুজোর রাতে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার গোপালনগর থানার চারাতলা এলাকায়। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন রাতে গোপালনগর থানার নাটাবেড়িয়া থেকে বনগাঁর দিকে আসছিল পুলিশের একটি গাড়ি। সেই গাড়িতে ছিলেন বনগাঁ মহিলা থানার আইসি অপরাজিতা ব্যানার্জি। 

এই সময় উল্টো দিক থেকে মামুদপুরের দিকে যাওয়া একটি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে পুলিশ গাড়িটির। প্রচন্ড সংঘর্ষের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাইক আরোহীর। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়ে আরও এক বাইক আরোহীর। 

এই দুর্ঘটনায় গুরুতরভাবে জখম হয়েছেন ওই পুলিশ গাড়িতে থাকা বনগাঁ মহিলা থানার আইসি অপরাজিতা ব্যানার্জি এবং তাঁর গাড়ির চালক। তাঁদেরকে বনগাঁ হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

এদিকে, পুলিশ এবং নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, দুর্ঘটনায় নিহত ওই তিন যুবকের নাম তনু কীর্তনীয়া(২৫),  সুজিত হালদার (২৪) এবং অমিত মাঝি (২৪)। তাদের বাড়ি গোপালনগর থানার পাঁচপোতা এলাকায়। 

রবিবার রাতে মৃতদেহগুলি বনগাঁ হাসপাতালে নিয়ে আসা হয় খবর পেয়ে সেখানে হাজির হন মৃতদের পরিজনেরা। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে বনগাঁ হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। মৃতদের পরিবারের লোকেরা হাসপাতালে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন