Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

‌বনগাঁ মহকুমায় সেরা মন্ডপ বিভাগে ‌বিশ্ব বাংলা শারদ সম্মান অভিযান সংঘের

Vishwa-Bangla-Sharad-Samman

সমকালীন প্রতিবেদন : ‌বিশ্ব বাংলা শারদ সম্মানে বিশেষ জায়গা করে নিল বনগাঁর অভিযান সংঘ। উত্তর ২৪ পরগনার জেলার বনগাঁ মহকুমার মধ্যে সেরা মন্ডপের সম্মান পেল অভিযান সংঘ। সেরা সমাজ সচেতনা বিভাগে বনগাঁ মহকুমার মধ্যে সম্মানিত হল পাল্লা দক্ষিণপাড়া পুজো কমিটি এবং সিন্দ্রানী বাজার ব্যবসায়ী সমিতি।

শারদ উৎসব উপলক্ষ্যে গত বেশ কয়েকবছর ধরে রাজ্য সরকারের পক্ষ থেকে বিভিন্ন বিভাগে পুজো কমিটিগুলিকে সম্মানিত করা হয়। এবছর শুক্রবার এই তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ, বসিরহাট, বারাসত এবং ব্যারাকপুর– এই ৪টি মহকুমার বিভিন্ন ক্লাবকে বেছে নেওয়া হয়েছে।


সেখানে সেরা পুজো বিভাগে সম্মানিত হয়েছে বারাসত মহকুমার ৪ এর পল্লী সার্বজনীন পুজো, গড়পাড়া বিধান স্মৃতি সংঘ, ব্যারাকপুর মহকুমার দক্ষিনপল্লী সার্বজনীন দুর্গাপুজো কমিটি, বেলঘড়িয়া ১৭ পল্লী দুর্গোৎসব কমিটি, বসিরহাট মহকুমার প্রান্তিক স্পোর্টিং ক্লাব।


সেরা মন্ডপ বিভাগে বনগাঁ মহকুমার অভিযান সংঘ ছাড়াও ব্যারাকপুর মহকুমার তারাপুকুর আদি সার্বজনীন দুর্গোৎসব কমিটি, উদয়ন সংঘ, বারাসত মহকুমার শানপুকুর শক্তি সংঘ, বসিরহাট মহকুমার প্রাণের পুজো। 

সেরা প্রতিমা বিভাগে ব্যারাকপুর মহকুমার ব্যানার্জীপাড়া সার্বজনীন দুর্গোৎসব কমিটি, মানসবাগ সার্বজনীন দুর্গোৎসব, বিজয়নগর সেবা সমিতি, বসিরহাট মহকুমার জাতীয় পাঠাগার ব্যায়ামপীঠ এবং বারাসত মহকুমার বিড়া বল্লভপাড়া বারোয়ারী দুর্গোৎসব কমিটি।  


সেরা সমাজ সচেতনতা বিভাগে বনগাঁ মহকুমার দুটি ক্লাবের পাশাপাশি ব্যারাকপুর মহকুমার মধ্য নোনা চন্দনপুকুর আদিবাসীবৃন্দ, বারাসত মহকুমার ৫ এর পল্লী দুর্গোৎসব কমিটি এবং উত্তর অশ্বিনীপল্লী সার্বজনীন দুর্গোৎসব কমিটি।  






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন