Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

বনগাঁয় ট্রাকের নিচে পিষ্ট হয়ে মৃত্যু মা–ছেলের

 

Crushed-under-the-truck

সমকালীন প্রতিবেদন :‌ ট্রাকের নিচে পিষ্ট হয়ে মর্মান্তিকভাবে মৃত্যু হল মা এবং ছেলের। সোমবার দুপুরে এই দুর্ঘটনা ঘটেছে বনগাঁ থানার বিএসএফ ক্যাম্প মোড়ে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ঘাতক ট্রাকের চালক মদ্যপ অবস্থায় ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুর সাড়ে ১২ টা নাগাদ বনগাঁর বিএসএফ ক্যাম্প মোড় এলাকায় ছেলেকে নিয়ে যশোর রোডের ধারে দাঁড়িয়েছিলেন এক মহিলা। এই সময় একটি চাল বোঝাই ট্রাক রাখালদাস সেতুর দিকে যাচ্ছিল। আর তখনই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন ট্রাকটি মোড়ের মাথা থেকে ঘোরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে শিশুটিকে ধাক্কা মারে। নিজের সন্তানকে বাঁচাতে গেলে শিশুর মাও রাস্তায় পড়ে যান। আর তখন ট্রাকটি তাঁর কোমড়ের উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মা এবং ছেলের মৃত্যু হয়।

এই ঘটনার পর ওই এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয়রা ঘাতক ট্রাকের চালক এবং খালাসিকে আটক করেন। খবর পেয়ে ছুটে আসে বনগাঁ থানার পুলিশ। দুর্ঘটনায় দেহ দুটি এমনভাবে ট্রাকের চাকার নিচে আটকে ছিল যে, দেহ বের করতে দুটি ক্রেনকে কাজে লাগানো হয়।

পুলিশ জানিয়েছে, ঘাতক ট্রাকের চালক এবং খালাসিকে গ্রেপ্তার করা হয়েছে। স্থানীয় মানুষের বক্তব্য, যে স্থানে এদিন দুর্ঘটনাটি ঘটেছে, সেখানে প্রতিনিয়ত বনগাঁ থানার পুলিশ, সিভিক ভলান্টিয়ার এবং পুরসভার কর্মীরা থাকেন। তারপরেও কিভাবে এমন দুর্ঘটনা ঘটে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয়রা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন