Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

রাতের শিয়ালদাগামী বনগাঁ লোকালে ছিনতাইবাজের হানা

 

Robbery-at-Bangaon-Local

সমকালীন প্রতিবেদন : ‌ছেলে এবং বৌমাকে নিয়ে মায়াপুর বেড়াতে গিয়েছিলেন উত্তর ২৪ পরগনার মছলন্দপুরের বাসিন্দা গোপালচন্দ্র পাল। কৃষ্ণনগর থেকে রানাঘাট হয়ে বনগাঁ। সেখান থেকে শুক্রবার রাত ৮ টা ৪০ মিনিটের শিয়ালদাগামী লোকাল ট্রেনে ওঠেন তাঁরা।

মছলন্দপুর স্টেশনে নামবেন বলে আগের স্টেশন গোবরডাঙা আসার আগেই তাঁরা ট্রেনের গেটের সামনে এসে দাঁড়ান। হাতে তাদের ব্যাগ। ট্রেন বেশ ফাঁকাই ছিল। 

ট্রেন গোবরডাঙা স্টেশন ছাড়তেই ট্রেনের ভেতরে যাত্রী সেজে থাকা এক ছিনতাইবাজ যুবক চোখের নিমেষে গোপালবাবুর বৌমার হাতের ব্যাগটি ছিনিয়ে নিয়ে চলন্ত ট্রেন থেকে লাফ দেয়।

অন্যদিকে, স্ত্রীর ব্যাগ ছিনতাই হয়েছে শুনে গোপালবাবুর ছেলেও ছিনতাইবাজকে ধরতে চলন্ত ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়েন। শুরু হয় চোর চোর চিৎকার। আর তাই শুনে স্টেশন চত্ত্বরে থাকা লোকজন তাড়া করে শেষপর্যন্ত ওই ছিনতাইবাজকে ধরে ফেলেন।

স্থানীয়দের তৎপরতায় ছিনতাইবাজ শেষ পর্যন্ত ধরা পড়ায় নিজেদের খোয়া যাওয়া জিনিসগুলি ফিরে পেয়েছে পাল পরিবার। ছিনতাইবাজকে পরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জানা গেছে, ওই ছিনতাইবাজের নাম আলমগীর মন্ডল। বাড়ি গাইঘাটা থানার বেড়ি গোপালপুর এলাকায়। 

তবে বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে বনগাঁ লোকালে এভাবে ছিনতাইবাজের কবলে পড়তে হবে, তা কল্পনাও করতে পারে নি পাল পরিবার। এই খবর জানাজানি হতেই আতঙ্ক ছড়িয়েছে যাত্রীদের মধ্যে। ফলে রাতের ফাঁকা বনগাঁ লোকালে উঠলে আপনি এবং আপনার পরিবার এখনই সাবধান হোন।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন