Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২১ আগস্ট, ২০২৩

বাগদায় পরকীয়া সন্দেহের জেরে প্রতিবেশীকে কুপিয়ে খুন

The-neighbor-was-hacked-to-death

সমকালীন প্রতিবেদন : সাতসকালে প্রতিবেশীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল আর এক প্রতিবেশী। অভিযুক্তর সন্দেহ, তার স্ত্রীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ওই প্রতিবেশীর। উত্তর ২৪ পরগনার বাগদা থানার কুজারবাগী এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, কুজারবাগী সরদারপাড়া এলাকার বাসিন্দা অঘোর বিশ্বাসের সন্দেহ, তার স্ত্রীর সঙ্গে প্রতিবেশী রঞ্জিত বালার প্রেমের সম্পর্ক আছে। তাদের মধ্যে না কি ফোনে কথাবার্তাও হয়। এই নিয়ে পরিবারে অশান্তিও চলছে। আর তারই মধ্যে ঘটে গেল অঘটন।

সোমবার সকালে ধারালো অস্ত্র নিয়ে রঞ্জিত বালার বাড়িতে হাজির হয় অঘোর। রঞ্জিত তখন বাড়ির উঠোনে বসে কাজ করছিলেন। সেখানে রঞ্জিত এবং অঘোরের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। আর তারমধ্যেই ধারালো অস্ত্র দিয়ে রঞ্জিতের উপর হামলা চালায় অঘোর।

অস্ত্রের এলোপাথারি কোপে রঞ্জিতের শরীরে একাধিক জায়গায় আঘাত লাগে। চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্বামীর চিৎকার শুনে ঘর থেকে বাইরে বেড়িয়ে আসেন রঞ্জিতের স্ত্রী ঊষা বালা। আর তখনই পালিয়ে যায় অঘোর।

মারাত্মক জখম রঞ্জিতকে এরপর বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। রঞ্জিতের মৃত্যুর খবর গ্রামে পৌঁছাতেই উত্তেজিত গ্রামবাসীরা অঘোরের বাড়িতে ভাঙচুর চালায়। পরে অঘোরের সন্ধান পেয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন