Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

ভিনগ্রহীদের অস্তিত্ব নিয়ে প্রাক্তন মার্কিন গোয়েন্দা আধিকারিকের দাবি কি সত্যি ?

 

Existence-of-aliens

সম্পদ দে : ‌গত জুন মাস থেকেই এক চাঞ্চল্যকর তথ্য সম্পর্কে দাবি করায় রীতিমতো শিরোনামে রয়েছেন প্রাক্তন মার্কিন গোয়েন্দা আধিকারিক গ্রাস। তিনি দাবি করছেন, ভিনগ্রহীদের দেহ এবং তাদের বাহন অর্থাৎ যাকে আমরা ইউএফও বলে চিনি, তা মার্কিন সরকারের কাছে লুকোনো আছে। দিন কয়েক আগেই ওয়াশিংটন হাউস ওভারসাইট কমিটির সামনে দাঁড়িয়ে এমন চাঞ্চল্যকর দাবী করেন গ্রাস।

প্রায় ৪০ এর দশকের সময় প্রথমবার আমেরিকায় ইউএফও দেখতে পাওয়ার দাবি জানানো হয়। আর তারপর থেকেই বহুবার এমন দাবি উঠে এসেছে যে, ভিনগ্রহী বা এলিয়েনরা আমাদের গ্রহেই আছে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের সরকারের সঙ্গে তাদের যোগাযোগও আছে। এমনকি আমেরিকার একটি এলাকা যা কিনা 'এরিয়া 51' নামে পরিচিত, বহু মানুষের দাবি, আমেরিকা সেখানে ভিনগ্রহীদের স্পেসক্রাফ্টের উপরে গবেষণা করে।

এত বছর ধরে বিভিন্ন মানুষের বিভিন্ন দাবি থাকলেও সেই দাবিগুলিকে বহু মানুষই হালকাভাবে নিয়েছেন। তবে এবার খোদ একজন প্রাক্তন মার্কিন গোয়েন্দা আধিকারিকের দাবি সামনে আসায় রীতিমতো নড়েচড়ে বসেছে মার্কিন যুক্তরাষ্ট্রের বেশিরভাগ মানুষজন। তাঁর দাবি, মার্কিন সরকার মার্কিন কংগ্রেসের কাছ থেকে এই সম্পর্কিত সমস্ত তথ্য লুকিয়ে যাওয়ার চেষ্টা করছে বহু বছর ধরে।

প্রাক্তন গোয়েন্দা আধিকারিক গ্রাস এত জোরালোভাবে তাঁর দাবি করতে থাকেন যে, ওভারসাইট কমিটিকে তাঁর দাবির পরিপ্রেক্ষিতে একটি তদন্ত পর্যন্ত শুরু করাতে হয়। 

যদিও মার্কিন সরকারের প্রতিরক্ষা মন্ত্রকের পক্ষ থেকে গ্রাসের এই দাবিকে অস্বীকার করা হ‌য়েছে। প্রতিরক্ষা মন্ত্রকের তরফ থেকে জানানো হ‌য়েছে, মার্কিন সরকার ভিনগ্রহী বা তাদের স্পেসক্রাফট সম্পর্কে কোনও তথ্যই জানে না এবং গ্রাসের দাবি সম্পর্কিত কোনও প্রমাণ তাদের কাছে নেই।


‌‌: ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :‌

প্রতিরক্ষা মন্ত্রক গ্রাসের দাবিকে অস্বীকার করলেও তিনি তা মানতে নারাজ। প্রাক্তন গোয়েন্দা আধিকারিক গ্রাস এমনও দাবি করেছেন যে, আমেরিকা সরকার ভিনগ্রহীদের ক্র্যাশ করে যাওয়া স্পেসক্রাফ্টকে রিভার্স ইঞ্জিনিয়ারিং এর মাধ্যমে আবারও তৈরি করার চেষ্টা করছে। এমনকি তাদের কাছে ভিনগ্রহীদের মৃতদেহ পর্যন্ত রয়েছে।

যদিও গ্রাস পরে এটা স্বীকার করেছেন যে, তিনি নিজের চোখে এর কোনটাই দেখেননি। তবে বিভিন্ন বৈজ্ঞানিক এবং গোয়েন্দাদের ইন্টারভিউ দেখে এবং তাদের সঙ্গে সাক্ষাৎ করে, কথা বলে তিনি এই বিষয়গুলি সম্পর্কে জানতে পেরেছেন। 

তিনি সম্পূর্ণ সুনিশ্চিত যে, ভিনগ্রহীদের নিয়ে দাবি করা তাঁর তথ্য মোটেও ভুল হতে পারে না। বরং মার্কিন সরকার এবং প্রতিরক্ষা মন্ত্রকই মার্কিন কংগ্রেস এবং সাধারণ মানুষের কাছ থেকে এমন গুরুতর একটি খবর লুকিয়ে যাচ্ছে।

বর্তমানে আমেরিকার সরকার বাদে কেউই জানে না যে, এই দাবিটি সত্যি নাকি মিথ্যা। এখন কেবলমাত্র সময়ের অপেক্ষা করা ছাড়া কিছুই করার নেই এটা জানার জন্য যে, প্রাক্তন গোয়েন্দা অধিকারিক গ্রাসের দাবি আসলে মিথ্যা, নাকি বহু বছর ধরে আমেরিকান সরকারের উপরে ভিনগ্রহীদের উপস্থিতি সম্পর্কে প্রশ্নচিহ্ন তুলে আসা আঙুলগুলো সত্যি।









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন