Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৫ আগস্ট, ২০২৩

গোপালনগর স্টেশনে মদ্যপ অবস্থায় ডিউটির অভিযোগ রেলকর্মীর বিরুদ্ধে

 

Duty-while-intoxicated

সমকালীন প্রতিবেদন : কর্তব্যরত অবস্থায় অধিকাংশ সময় মদ্যপান করে থাকেন রেলকর্মী। আর যার কারণে অনেক সময়েই পরিষেবা থেকে বঞ্চিত হন রেলযাত্রীরা। এমনই মারাত্মক অভিযোগ উঠলো এক রেলকর্মীর বিরুদ্ধে। আর এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ালো বনগাঁ–রানাঘাট রেল শাখার গোপালনগর স্টেশনে।

এই রেল শাখার গোপালনগর রেল স্টেশনে এদিন ভোর ৩ টে থেকে টিকিট কাউন্টার বন্ধ করে রাখা হয়। কারণ জানতে চাওয়া হলে কর্তব্যরত রেলকর্মী রেলযাত্রীদের জানান, মেশিন খারাপ আছে। এইভাবে দীর্ঘসময় কেটে যাওয়ায় ক্ষোভে ফেঁটে পড়েন যাত্রীরা।

যাত্রীদের অভিযোগ, এই স্টেশনের এক রেলকর্মী প্রায় রাতেই মদ্যপ অবস্থায় থাকেন। যার কারণে তিনি তার ডিউটি ঠিকমতো করতে পারেন না। যাত্রীদের ধারণা, সেই কারণেই এদিন টিকিট কাউন্টার বন্ধ করে রাখা হয়েছিল।

যদিও মদ্যপান করার কথা অস্বীকার করে অভিযুক্ত রেলকর্মী জানান, তিনি নার্ভের রোগী। তাই মাঝেমধ্যে সমস্যা হয়। এদিন টিকিট দেওয়ার কম্পিউটার মেশিন খারাপ হয়ে যাওয়ায় সমস্যার সৃষ্টি হয়। দীর্ঘ সময় অপেক্ষা করেও টিকিট কাটতে পারছিলেন না যাত্রীরা।

কিন্তু যাত্রীরা রেলকর্মীর এইধরণের কোনও যুক্তিই শুনতে নারাজ। এই পরিস্থিতিতে উত্তেজিত এক যাত্রী কাউন্টার থেকে হাত বাড়িয়ে কম্পিউটারের একটি কিবোর্ড ভেঙে দেয় বলে পাল্টা অভিযোগ ওই রেলকর্মীর। 


: ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :‌

খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হন রেল সুরক্ষা বাহিনীর কর্মীরা। পরে রেলের অন্য কর্মীরা এসে মেশিন ঠিক করায় বেশ কয়েক ঘন্টা পর টিকিট দেওয়ার কাজ স্বাভাবিক হয়। এদিনের এই ঘটনার ফলে ভোগান্তির শিকার হতে হয় রেলযাত্রীদের। গোপালনগর স্টেশনের ওই রেলকর্মীর ব্যাপারে রেল কর্তৃপক্ষকে নজর দেওয়ার আবেদন জানিয়েছেন যাত্রীরা।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন