Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৫ আগস্ট, ২০২৩

গাইঘাটার নাবালিকা টোটোচালকের পরিবারের পাশে সাংসদ শান্তনু ঠাকুর

‌‌

Gaighata-minor-driver

সমকালীন প্রতিবেদন : ‌নাবালিকা টোটোচালকের পরিবারের সঙ্গে দেখা করলেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে তাদের পাশে থাকার আশ্বাস দিলেন সাংসদ। সাংসদের এই ভূমিকায় খুশি নাবালিকার পরিবার।

উল্লেখ্য, উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার চাঁদপাড়া এলাকার বাসিন্দা গায়ত্রী হালদার গাইঘাটার ঢাকুরিয়া বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। বাবা অলোক হালদার বছরখানেক আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে একপ্রকার শয্যাশায়ী।

এই পরিস্থিতিতে অসহায় হয়ে পড়ে গোটা পরিবারটি। সংসার চালাতে এরপর অলোক হালদারের ছোট মেয়ে গায়ত্রী পড়াশোনার পাশাপাশি টোটো চালিয়ে উপার্জনের পথে নামে। তার দিদি উচ্চমাধ্যমিকের ছাত্রী। ফলে বর্তমানে গায়ত্রীর উপরেই অনেকটা ভার রয়েছে সংসারের।

সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হওয়ার পর বিষয়টি নজরে আসে সাংসদ শান্তনু ঠাকুরের। নিজের সাংসদ এলাকায় এবং নিজের বাড়ির কাছে এমন একটি অসহায় পরিবারের কথা জানতে পেরে শনিবার নিজেই গায়ত্রীদের বাড়িতে পৌঁছে যান। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।

এদিন সাংসদ গায়ত্রী, গায়ত্রীর মায়ের সঙ্গে কথা বলে গায়ত্রীর পড়াশোনা, সংসার চালানোর জন্য কাজের ব্যবস্থা, গায়ত্রীর বাবাকে কল্যানীর এইমস এ চিকিৎসার ব্যবস্থা করার আশ্বাস দেন। সাংসদের কাছ থেকে এমন আশ্বাস পেয়ে অনেকটাই ভরসা পাচ্ছে ওই পরিবার।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন