Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩

‌বনগাঁয় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ, অভিযুক্ত তৃণমূল কাউন্সিলর

BJP-worker-beaten

সমকালীন প্রতিবেদন : ‌বিজেপি করার '‌অপরাধে' এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠলো তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। পাল্টা মারধরের অভিযোগ তৃণমূলেরও। দুপক্ষই হাসপাতালে ভর্তি এবং দুপক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। বনগাঁ থানার প্রতাপগড় এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিজেপি কর্মী বরুন বিশ্বাসের অভিযোগ, তিনি বিজেপি করেন বলে তাঁর উপর আক্রোশ রয়েছে তৃণমূলের। বিজেপি ছেড়ে তাঁকে তৃণমূল দল করার জন্য চাপও দেওয়া হচ্ছে। কিন্তু তিনি তৃণমূল করতে রাজি না হওয়ায় তাঁর উপর আক্রোশ বাড়তে থাকে বলে দাবি বরুনের।

তিনি জানান, সোমবার রাতে তিনি যখন প্রতাপগড় এলাকায় দাঁড়িয়েছিলেন, সেই সময় একদল দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয়। বেধড়ক মারধর করে। আহত অবস্থায় স্থানীয়রাই এরপর তাঁকে বনগাঁ হাসপাতালে ভর্তি করেন। বরুন বিশ্বাসের অভিযোগ, বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর পাপাই রাহার নির্দেশে তার ভাই ডন রাহা এই হামলা চালিয়েছে।

যদিও এই অভিযোগ অস্বীকার করে পাপাই রাহা জানান, সোমবার রাতে ওষুধ আনার উদ্দেশ্যে প্রতাপগড় এলাকায় গিয়েছিল তার ভাই। কিন্তু মারধরের ব্যাপারে সে জড়িত নয়। পাপাই রাহার পাল্টা অভিযোগ, তার ভাইকেই ওই এলাকায় মারধর করা হয়েছে। সে হাসপাতালে ভর্তি।

এই ঘটনায় দুপক্ষই বনগাঁ থানায় একে অপরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে। এব্যাপারে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি দেবদাস মন্ডল জানান, 'উনি এখন উঠতি মস্তান হয়েছেন। তৃণমূলে যোগদান করার জন্য বরুণ বিশ্বাসের উপরে একাধিকবার চাপ সৃষ্টি করা হয়েছিল। কিন্তু তিনি রাজি না হওয়ায় তাকে মারধর করা হয়েছে। এইভাবে চলতে পারে না। আগামীদিন মানুষ এর জবাব দেবেন।'‌ 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন