Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৩ জুলাই, ২০২৩

৪০ টি তাজা কার্তুজ সহ অশোকনগরের দুই বিজেপি নেতা গ্রেপ্তার

 

Two-BJP-leaders-arrested

সমকালীন প্রতিবেদন : ‌তাজা কার্তুজ পাচারের অভিযোগে দুই বিজেপি নেতাকে গ্রেপ্তার করল পুলিশ। তাদের হেফাজত থেকে প্রচুর তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও বিজেপির দাবি, রাজনৈতিক কারণে তাদেরকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, শনিবার রাতে একটি বাইকে চেপে ব্যাগ ভর্তি করে কার্তুজ নিয়ে যাচ্ছিলেন বাসুদেব চক্রবর্তী এবং বিক্রম ঠাকুর নামে দুই বিজেপি নেতা। গোপন সূত্রে সেই খবর পেয়ে উত্তর ২৪ পরগনার গোবরডাঙা থানার প্রতাপনগর এলাকায় তাদেরকে আটক করে পুলিশ। 

তাদের সঙ্গে থাকা একটি ব্যাগে তল্লাসী চালাতেই তার ভেতর থেকে উদ্ধার হয় ৪০ টি তাজা কার্তুজ। এরমধ্যে ১৫ টি ছোট আগ্নেয়াস্ত্রের এবং ২৫ টি বড় আগ্নেয়াস্ত্রের কার্তুজ ছিল। এরপরই মছলন্দপুর ফাঁড়ির পুলিশ তাদের দুজনকে গ্রেপ্তার করে। 

পুলিশের দাবি, এই কার্তুজ বিক্রির উদ্দেশ্যে তারা নিয়ে যাচ্ছিলেন। ধৃত দুই বিজেপি নেতা বাসুদেব চক্রবর্তী এবং বিক্রম ঠাকুরের বাড়ি উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার সেনডাঙা এলাকায়। রবিবার তাদের বারাসত আদালতে তোলা হয়।

যদিও পুলিশের এই দাবিকে মিথ্যা বলে অভিহিত ক'‌রে বিজেপির অশোকনগর মন্ডল সভাপতি শ্যামলেন্দু দে এর বক্তব্য, 'রাজনৈতিক হিংসা থেকে তৃণমূলের নির্দেশে পুলিশ তাদেরকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে। নিজের লাইসেন্সপ্রাপ্ত বন্দুকের কার্তুজ এক আত্মীয়ের বাড়িতে রাখতে যাচ্ছিলেন বাসুদেব। আর তখনই তাকে ধরা হয়।'‌


: এই খবরের বিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

উল্লেখ্য, বাসুদেব চক্রবর্তী এবছর পঞ্চায়েত নির্বাচনে পঞ্চায়েত সমিতির আসনে এবং বিক্রম ঠাকুর গ্রাম পঞ্চায়েতের আসনে বিজেপি প্রার্থী হিসেবে লড়াই করেছিলেন। যদিও দুজনেই পরাজিত হন। এক্ষেত্রেও বিজেপির দাবি, জোর করে তাদেরকে হারিয়ে দেওয়া হয়েছে।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন