Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

বনগাঁর বিজেপি প্রার্থীর ‌বাড়িতে তৃণমূলের দুষ্কৃতীরা বোমা রেখেছিল বলে অভিযোগ শান্তনু ঠাকুরের

Trinamool-miscreants-planted-bombs

সমকালীন প্রতিবেদন : ‌'তৃণমূল ভয় পেয়ে গেছে, তাই বিজেপি প্রার্থীদের ভয় দেখাতে তাদের বাড়িতে বোমা, সাদা থান রেখে যাচ্ছে।'‌ এমনই অভিযোগ করলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। বুধবার রাতের অন্ধকারে বনগাঁ পঞ্চায়েত সমিতির ২০ নম্বর আসনের বিজেপি প্রার্থী আশিস মন্ডলের বনগাঁর কালমেঘার বাড়ির সামনে তিনটি তাজা বোমা, সাদা থান, রজনীগন্ধা ফুলের মালা রেখে গিয়েছিল দুষ্কৃতীরা। 

পঞ্চায়েত নির্বাচনের মুখে স্বাভাবিকভাবেই এলাকায় একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়। এই পরিস্থিতিতে শুক্রবার আশীষ মন্ডলের বাড়ীতে আসেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। কথা বলেন আশীষ মন্ডলের সঙ্গে। আশ্বস্ত করলেন তাকে। 

এই বিষয়ে বনগাঁ পঞ্চায়েত সমিতির ২০ নম্বর আসনের বিজেপি প্রার্থী আশিস মণ্ডল বলেন, 'শান্তনু ঠাকুর আমার বাড়িতে এসেছেন, আমাকে আশ্বস্ত করলেন, পাশে থাকার বার্তা দিলেন। এতে আমি আরও বেশি মনের জোর পাচ্ছি। পঞ্চায়েত নির্বাচনে মাটি কামড়ে লড়াই করবো।

'‌কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর এদিন বলেন, আশীষ মন্ডলকে আশ্বস্ত করলাম। তৃণমূল কংগ্রেস এই সমস্ত করে ভয় দেখানোর চেষ্টা করছে। আগামীকাল তৃণমূলের দুষ্কৃতীদের কোমরের জিনিস কোমরে থাকবে, হাতের জিনিস হাতে থাকবে। কোনও কিছুই বের করতে পারবে না।

শান্তনু ঠাকুরের এই মন্তব্য প্রসঙ্গে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, 'সিআরপিএফ আসাতে আমাদের ভালো হয়েছে। ভোটে ভরাডুবির পর ওরা আর কাউকে দোষ দিতে পারবে না। মমতা ব্যানার্জীর উন্নয়নে মানুষ তৃণমূল প্রার্থীদের দুহাত ভরে আশির্বাদ করবেন।'‌ 


: এই সংক্রান্ত ভিডিও প্রতিবেদন দেখুন নিচের লিঙ্কে :‌

বুধবার রাতের এই বোমা রেখে যাওয়ার ঘটনার এখনও কোনো কিনারা করতে পারে নি পুলিশ। কারা এই ধরনের ঘটনার সঙ্গে জড়িত, পুলিশ তা তদন্ত করে জানার চেষ্টা করছে। এদিন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী ওই এলাকায় যাওয়ায় অনেকটাই স্বস্তিবোধ করছেন এলাকার মানুষ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন