Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৬ জুলাই, ২০২৩

আগামী ‌৫ মাসের মধ্যে রাজ্যের তৃণমূল সরকারের পতন হবে, দাবি শান্তনু ঠাকুরের

 

The-fall-of-the-TMC-government

সমকালীন প্রতিবেদন : '‌আগামী পাঁচ মাসের মধ্যে ওদের সরকার পরে যাবে। এরা ভেবে নিয়েছে এরা চিরস্থায়ী। কখনই এরা চিরস্থায়ী নয়। আগামী পাঁচ মাসের মধ্যে এদের সরকার পরে যাবে। আমি গ্যারান্টি দিয়ে বলে যাচ্ছি'‌ – তৃণমূলকে উদ্দেশ্য করে এমনই চাঞ্চল্যকর দাবি করে বসলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর।  

শনিবার সন্ধেয় উত্তর ২৪ পরগণার গাইঘাটা ফুলসরা গ্রাম পঞ্চায়েতের পাঁচপোতা এলাকায় পঞ্চায়েত নির্বাচনে জয়ী বিজেপি প্রার্থীদের সম্বোধনা দেওয়ার আয়োজন করেছিল বিজেপি নেতৃত্ব। সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর, বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি রামপদ দাস, সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল সহ দলের অন্যান্য নেতৃত্ব। 

ওই মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে শান্তনু ঠাকুর বলেন, 'পঞ্চায়েত নির্বাচনে আমরা যা ভোট পেয়েছি, তার থেকে ১০ গুন ভোট বেশি পাওয়ার কথা ছিল। যদি তৃণমূল রাহাজানি না করত। পুলিশ এবং নির্বাচন কমিশন নিষ্ক্রিয় ছিল। হাইকোর্টের পজিটিভ নির্দেশে আপত্তিজনক বুথগুলিতে নতুন করে ভোট হলে বিজেপি জিতবে।'‌ 

এই বিষয়ে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, '‌পঞ্চায়েত নির্বাচনের ধ্বস থেকে বিজেপির আর ফেরবার কোনও রাস্তা নেই। তাই ওদের মাথা খারাপ হয়ে গেছে। এই সব বলে ভেসে থাকতে চাইছে। শুভেন্দু অধিকারীও এই ধরনের ভুল মন্তব্য করেছেন। আগামী লোকসভা নির্বাচনের পর শান্তনু ঠাকুর প্রাক্তন মন্ত্রী হয়ে যাবেন।'


: ‌এই সংক্রান্ত ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

বিজেপির অনুষ্ঠান শেষে শান্তনু ঠাকুরকে এব্যাপারে আলাদা প্রশ্ন করা হলে তিনি বলেন, 'এই পৃথিবীতে কোনও কিছুই অসম্ভব নয়। প্রতিটি মানুষের যেমন মৃত্যু আছে, প্রতিটি বস্তুরও তেমনই অবস্থার পরিবর্তন আছে।'‌ শান্তনু ঠাকুর এদিন কিসের ভিত্তিতে এই মন্তব্য করলেন, তাই নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। এর বাস্তবতা কতটা, এখন সেটাই দেখার।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন