Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৬ জুলাই, ২০২৩

টমেটো বিভ্রা‌টে স্বামীকে ছেড়ে চলে গেলেন স্ত্রী

 ‌ 

Tomato-outage

সমকালীন প্রতিবেদন : এমন ঘটনা খুব একটা ঘটে না। কিন্তু এক সামান্য ব্যাপার নিয়ে স্বামী-স্ত্রীর প্রায় ছাড়াছাড়ি অবস্থা- তাও কিন্তু দেখা যায় না। বিবাহ বহির্ভূত সম্পর্কের জের বা অশান্তি ঝগড়া নয়, এক স্ত্রী তাঁর স্বামীকে ছেড়ে চলে গেলেন তরকারিতে টমেটো দেওয়ার জন্য। 

এমনই আজব কাণ্ড ঘটল মধ্যপ্রদেশের শাহদল জেলায়। শাহদল জেলার ধানপুরী এলাকার এক ব্যক্তি পৌঁছলেন পুলিশ স্টেশনে। তাঁর অভিযোগ, খাবারে টমেটো দেওয়া নিয়ে শুরু হয় কলহ। এরপরই স্ত্রী তাঁকে ছেড়ে চলে যান, এমনই দাবি ওই ব্যক্তির। 

ধানপুরী অঞ্চলে একটি ছোট ধাবা চালান সন্দীপ বর্মন নামের ওই ব্যক্তি। তিনি পুলিশকে জানান, ডেলিভারির জন্য তিনি টিফিনের খাবার বানিয়েছিলেন। তাতে ২-৩টে টমেটোও দিয়েছিলেন। তিনি পুলিশের কাছে দাবি করেছেন, তার স্ত্রী এবং সন্তানকে তার কাছে ফিরিয়ে দিতে।

টমেটোর আগুন দামের আবহে সেই 'রেসিপি' বিশেষ পছন্দ হয়নি স্ত্রীর। প্রায় ১৪০ টাকা প্রতি কিলো দরের এই সবজি এভাবে তরকারিতে দেওয়ায় চটে যান তিনি। শুরু হয় ঝগড়া। শেষ পর্যন্ত বাড়ি ছেড়েই চলে যান স্ত্রী। 

একটি ভাইরাল হওয়া ভিডিওয় অভিযোগকারীকে বলতে শোনা যায়, 'আমার দোষ শুধু এটুকুই ছিল যে, আমি তরকারিতে ২-৩টে টমেটো দিয়ে দিয়েছিলাম। আমার স্ত্রী রেগে গিয়ে আমাদের অপ্রাপ্তবয়স্ক মেয়েকে সঙ্গে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান।'

এই ঘটনার কথা নিশ্চিত করে ধানপুরী পুলিশ স্টেশনের ইন-চার্জ সঞ্জয় জয়সওয়াল বলেন, 'অভিযোগকারী জানিয়েছেন যে, তাঁর স্ত্রী নিজের বোনের বাড়ি গিয়েছেন উমারিয়া জেলায়। আমি তাঁর সঙ্গে সন্দীপ বর্মনের সামনেই কথা বলেছি এবং তিনি ফিরে আসতে রাজি হয়েছেন।' 

গত প্রায় এক মাস ধরে সবজির বাজার দর আকাশছোঁয়া। তার মধ্যে টমেটোর দাম ১৫০ থেকে ১৬০ টাকা প্রতি কেজি পর্যন্তও পৌঁছে যাচ্ছে। সাধারণ মানুষের কপালে ভাঁজ রীতিমতো। তাই বলে টমেটো বিভ্রাট থেকে একেবারে বিবাহ বিভ্রাট!




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন